ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

2018-06-20

, ৬ শাউয়াল ১৪৩৯
শিরোনামঃ

সুযোগের সৎ ব্যবহার করলেন রণবীর দীপিকা?

প্রকাশিত: ০২:০২ , ১১ জানুয়ারী ২০১৮ আপডেট: ০২:০২ , ১১ জানুয়ারী ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউড রুপালি পর্দার সবচেয়ে জনপ্রিয় জুটিকে নিয়ে আবারও জল্পনার সূত্রপাত। এবার নাকি ‘লিভ-ইন’ করতে চলেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ।

চলতি বছরের প্রথমেই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে একসঙ্গে শ্রীলঙ্কা থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন তাঁরা। উপহার স্বরূপ রণবীরের পরিবারের পক্ষ থেকে ‘আশীর্বাদ’এর গয়নাও পেয়েছেন দীপিকা। তাহলে কি এবার পাকা কথা সারতে চলেছেন তাঁরা?

ভারতের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গোয়ার একটি অভিজাত এলাকায় বাংলো কিনে ফেললেন রণবীর-দীপিকা। এর আগেও একটি সাক্ষাৎকারে গোয়ায় বাড়ি কেনার ইচ্ছার কথা জানিয়ে ছিলেন রণবীর। কিন্তু কর্মসূত্রে বেশিরভাগ সময় মুম্বাই কিংবা দেশের বাইরে থাকার জন্য এ কাজ সম্ভব হয়ে উঠেনি। তাই আর দেরি না করে অবশেষে সুযোগের সৎ ব্যবহার করে ফেললেন এ জুটি। তবে নিজের ইচ্ছেতে দীপিকাকে ভাগীদার হিসাবে কেনো রেখেছেন অভিনেতা তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। সম্প্রতি তাঁর অসুস্থ ঠাকুমার সঙ্গেও দেখা করতে গিয়েছিলেন দীপিকা।

এই বিষয়ে এখনই কোনও মন্তব্য করতে চাইছেন না তারকা জুটি। তাহলে কি বিরুষ্কার পথেই হাঁটতে চলেছেন রণবীর-দীপিকা? বিয়ের সানাই বাজতে চলেছে তাঁদেরও? সেই জন্যই কি লোক চক্ষুর অন্তরালে তরিঘড়ি করে কিনে ফেললেন বাংলোটা? এবার থেকে কি একসঙ্গে সেই ‘আলিশান’ বাংলোতেই থাকবেন তাঁরা? এ নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই।

এই বিভাগের আরো খবর

বিয়ে করলেন ডিপজলের মেয়ে

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন মনোয়ার হোসেন ডিপজলেরে মেয়ে ওলিজা মনোয়ার। মঙ্গলবার রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের...

অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেক্স: রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার বিপক্ষে ম্যাচ সামনে রেখে অনুশীলনে ফিরেছেন নেইমার। গতকাল বিশ্বের সবচেয়ে দামি এই ফরোয়ার্ড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is