ঢাকা, সোমবার, ২২ জানুয়ারী ২০১৮, ৯ মাঘ ১৪২৪, ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ

স্প্যানিশ ফুটবল কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনালে রিয়াল

প্রকাশিত: ০৮:২৬ , ১১ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৮:২৬ , ১১ জানুয়ারী ২০১৮

ক্রীড়া প্রতিবেদক: স্প্যানিশ ফুটবল কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। স্যান্তিয়াগো বার্নাবুতে নক আউট পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে রিয়াল মাদ্রিদ ২-২ গোলে ড্র করে নুম্যান্সিয়ার সাথে। তবে, প্রথম পর্বের ম্যাচে ৩-০ গোলে জিতেছিলো জিদানের শিষ্যরা। তাতে, দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে এগিয়ে থাকায় শেষ আটে জায়গা করে নেয় রিয়াল মাদ্রিদ।

প্রথম লেগে ৩-০ গোলে এগিয়ে থাকার  সুবিধা নিয়ে কোপা দেলরের শেষ ষোলর দ্বিতীয় লেগে নুম্যান্সিয়র বিপক্ষে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনালদো, লুক মডরিচ এবং গ্যারেথ বেলকে ছাড়াই প্রতিপক্ষকে আতিথেয়তা দেয় জিদানের শিষ্যরা।  

তবে শুরু থেকে দাপুটে ফুটবল খেলতে থাকে স্বাগতিকরা। ম্যাচের দশ মিনিটে ভাসকিউজের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। গোল হজমের পরও সমানতালে লড়তে থাকে নুম্যানসিয়া। প্রথমার্ধের শেষ দিকে গুইলমোরের গোলে সমতায় ফেরে নুম্যানসিয়া।

বিরতির পর গোল ব্যবধান বাড়াতে মনোযোগী হয় গ্যালাকটিকোরা। ৫৯ মিনিটে ভাসকিউজ আবারও গোল করলে লিড নেয় রিয়াল মাদ্রিদ। এরপর সমানতালে লড়তে থাকে দুই দলই। ম্যাচের ৮২ মিনিটে গুইলমোরের গোলে সমতায় ফেরে নুম্যানসিয়া।  শেষ আট নিশ্চিত হলেও দুর্বল নুম্যান্সিয়ার সাথে ড্র করার অস্বস্তি নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়াল মাদ্রিদকে।
 

এই বিভাগের আরো খবর

ডিপিএলের প্লেয়ার ড্রাফট:  

মাশরাফি শাইনপুকুরে, সাকিব মোহামেডানে, তামিম কলাবাগানে

স্পোর্টস রিপোর্টার: ১২টি ক্লাব দল নিয়ে অনুষ্ঠিত হল ঢাকা প্রিমিয়ার লিগের প্লেয়ার ড্রাফট অৃনুষ্ঠান। সকালে, রাজধানীর একটি হোটেলে এই প্লেয়ার...

স্বাধীনতা কাপ ফুটবল : মুক্তিযোদ্ধা-ব্রাদার্স (বিকেল ৪টা)

স্পোর্টস রিপোর্টার: স্বাধীনতা কাপ ফুটবলে আজ একটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is