ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৭ ভাদ্র ১৪২৫

2018-08-21

, ৯ জিলহজ্জ ১৪৩৯

বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার

নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় অভিযানে নিহত ৩

প্রকাশিত: ০৯:০২ , ১২ জানুয়ারী ২০১৮ আপডেট: ০২:২৬ , ১২ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে র‌্যাবের দুই সদস্য। র‌্যাব জানিয়েছে, নিহত তিনজনই জঙ্গি। অভিযানের সময় তারা গ্রেনেড বিস্ফোরণের মাধ্যমে গোটা ভবনটি উড়িয়ে দেয়ার চেষ্টা চালায়। বৃহস্পতিবার রাত দুইটার দিকে ভবনটিতে অভিযান শুরু করে র‌্যাব। ঘটনাস্থলে বোমা নিষ্ক্রিয়কারী দলের অভিযানের পরে কাজ শুরু করেছে সিআইডির ক্রাইম সিনের সদস্যরা। 

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় রুবি ভিলা নামের এই ছয় তলা ভবনের পঞ্চম তলার একটি ফ্ল্যাট ভুয়া পরিচয়ে ভাড়া নিয়েছিল জঙ্গিরা। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাসায় অভিযান চালায় র‌্যাব। এসময় তিন জঙ্গি নিহত হয়। আহত হয় র‌্যাবের দুই সদস্য। 

সকালে ঘটনাস্থল পরিদর্শনে এসে র‌্যাবের মহাপরিচালক জানান, গত চার জানুয়ারি জাহিদ নামের এক তরুণের জাতীয় পরিচয়পত্র দেখিয়ে ফ্ল্যাটটি ভাড়া নেয়া হয়। তবে ভেতর থেকে একই ছবি সম্বলিত সজিব নামের আরেকটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। জানালেন, র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ। 

জঙ্গিরা বাসার গ্যাসের চুলায় গ্রেনেড রেখে তা বিস্ফোরণের মাধ্যমে বড় ধরণের নাশকতার চেষ্টা চালিয়েছিলো বলেও জানান র‌্যাব মহাপরিচালক। 

ঘটনাস্থল থেকে বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। এ ঘটনায় জিজ্ঞাসাদের জন্য বাড়ির মালিক ও কেয়ারটেকারকে র‌্যাবের হেফাজতে নেয়া হয়েছে।
 

 

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে ছোট ভাইকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধের জেরে চট্টগ্রামে ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই। এসময় আহত হন আরও দুইজন। সোমবার রাতে মরিয়ম...

বগুড়ায় মা ও মেয়েকে কুপিয়ে হত্যা 

বগুড়া প্রতিনিধি: বগুড়ার বড়গোলা এলাকা থেকে শিশুসহ এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে বড়গোলার টিনপট্টি এলাকার একটি বাসা...

বগুড়ায় মা-মেয়ের মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি : বগুড়া শহরের টিনপট্টির একটি বাড়ি থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is