ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

নামিবিয়ার বিপক্ষে ৮৭ রানের জয়

যুব বিশ্বকাপে জয় দিয়ে শুরু বাংলাদেশের

প্রকাশিত: ০১:০২ , ১৩ জানুয়ারী ২০১৮ আপডেট: ০২:২১ , ১৩ জানুয়ারী ২০১৮

ক্রীড়া প্রতিবেদক: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বৃষ্টি বিঘ্নিত নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। উদ্বোধনী দিনে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ৮৭ রানের বড় জয় পেয়েছে বাংলার যুবারা।

ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। পিনাক ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরে যান। এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান নাঈম। ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম।

সাইফ ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন টাইগার অধিনায়ক। তার এই বিধ্বংসী ব্যাটিংয়ে শেষ পর্যন্ত বৃষ্টি  বিঘ্নিত ২০ ওভারে ১৯০ রানে থামে বাংলাদেশ।

জবাবে ব্যাট করতে নেমে কাজী অনিক ও হাসান মাহমুদের বোলিং তোপে শুরু থেকে উইকেট হারিয়ে চাপে পড়ে নামিবিয়া। দলীয় ১২ রানেই সাজঘরে ফেরে নামিবিয়ার প্রথম ৪ উইকেট। ভ্যান উইক কিছুটা চেষ্টা করেন। তার হাফ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত ১০৩ রান করে দলটি। এছাড়া এটনের ব্যাট থেকে আসে ২৪ রান। টাইগারদের হয়ে কাজী অনিক ও হাসান মাহমুদ নেন দুটি করে উইকেট।

এ ম্যাচ দিয়ে নামিবিয়ার বিপক্ষে এখন পর্যন্ত ৬টি ম্যাচ খেলে সবকটিতেই জয়ের স্বাদ পেল লাল-সবুজের বাংলাদেশ।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির নতুন সভাপতি

ক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির সভাপতি মনোনীত হয়েছেন বরেণ্য সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন। বিভাগীয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is