ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫

2018-07-20

, ৭ জিলকদ্দ ১৪৩৯

ডিএনসিসি'র উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

প্রকাশিত: ০৩:২৫ , ১৩ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৬:৫৬ , ১৩ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আজ শনিবার সকাল ১০ টার দিকে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে রাসেল আশেকী ও আদম তমিজি হক মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তাঁরা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এ ফরম বিক্রি চলবে। মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় যারা মনোনয়ন ফরম কিনবেন, তাদের মধ্য থেকে দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড একজনকে মেয়র পদে মনোনয়ন দেবে। আগামী ১৬ জানুয়ারি আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়ার পর প্রার্থিতা চূড়ান্ত করা হবে।

আগামী ২৬ ফেব্র“য়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৮ জানুয়ারি পর্যন্ত। মনোনয়ন যাচাই-বাছাই হবে ২১ ও ২২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।

ডিএনসিসি উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য এরইমধ্যে প্রচারণায় নেমে পড়া এফবিসিসিআই’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম বিকেলে মনোনয়ন কিনবেন বলে জানা গেছে।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is