ঢাকা, সোমবার, ২২ জানুয়ারী ২০১৮, ৯ মাঘ ১৪২৪, ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ

মানালিতে কঙ্গনার ৩০ কোটি রুপির বাড়ি

প্রকাশিত: ০৪:০৫ , ১৩ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:০৫ , ১৩ জানুয়ারী ২০১৮

বিনোদন ডেস্ক: মুম্বাইয়ে নতুন বাড়ি কিনেছেন বিরাট-আনুশকা। ভারতের বাণিজ্য শহরে নতুন বাড়ি কিনেছেন অভিষেক-ঐশ্বরিয়াও। দেশের মাটিতে নয়, বিদেশে গিয়েও মনকাড়া বাড়ি তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাডুকোনের মতো তারকারা। আর এবার সেই তালিকায় যুক্ত হল কঙ্গনা রানাওয়াতের নাম।

সম্প্রতি, মানালিতে একটি বিলাসবহুল বাড়ি তৈরি করেছেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। গত চার বছর ধরে নাকি মনের মত করে বাড়ি তৈরি করেছেন কঙ্গনা। ৩০ কোটি রুপি খরচ করে বাড়ি তৈরি করেছেন এই ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী।

যে বাড়িতে শোয়ার ঘর রয়েছে আটটি। প্রত্যেকটি ঘরের দরজা খুললে সামনে দেখা যাবে পাহাড়। আটটি ঘরের সামনেই রয়েছে ব্যালকনি। প্রতি মাসে মানালিতে হাজির হয়ে বাড়ি তৈরির দেখাশোনা করেছেন। একেবারে মনের মত করে সেই বাড়ি তৈরি করেছেন কঙ্গনা। কঙ্গনার ঘনিষ্ঠ এক বন্ধু জি নিউজকে জানিয়েছে, ওই বাড়ি সাজানোর জন্য ইতিমধ্যেই ২০ কোটি রুপি খরচ করেছেন কঙ্গনা।

ডিজাইনার শবনম গুপ্তা কঙ্গনার ওই বাড়ি সাজিয়ে গুছিয়ে দিয়েছেন। শবনমের সঙ্গে আলোচনা করেই মানালির বাড়ির অন্দরসজ্জা করিয়েছেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রীর ওই নতুন বাড়িতে রয়েছে জিম, যোগব্যায়াম রুমসহ যাবতীয় প্রয়োজনীয় জিনিস।

এই বিভাগের আরো খবর

প্রীতি জিনতা কী মা হতে চলেছেন?

বিনোদন ডেস্ক: বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিনতা  কি সন্তানসম্ভবা? সম্প্রতি, এই অভিনেত্রী লস অ্যাঞ্জেলস থেকে  ভারতে আসার পর এমনই প্রশ্ন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is