ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

2018-10-22

, ১১ সফর ১৪৪০

নাখালপাড়ায় জঙ্গি নিহতের ঘটনায় সন্ত্রাস দমন আইনে মামলা হচ্ছে

প্রকাশিত: ০৪:৫২ , ১৩ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:৫২ , ১৩ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় শুক্রবার র‍্যাব পরিচালিত অভিযানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির তিন সদস্য নিহত হওয়ার ঘটনায় সন্ত্রাস দমন আইনে মামলা হচ্ছে। শনিবার বিকেল সোয়া তিনটার দিকে এ কথা জানান র‍্যাব-৩ এর অধিনায়ক লে কর্নেল ইমরানুল হাসান। সাংবাদিকদের তিনি বলেন, সন্ত্রাস দমন আইনে র‍্যাবের পক্ষ থেকে মামলাটি করা হবে।

 লে কর্নেল ইমরানুল হাসান বলেন,নিহত তিন জনের নাম পরিচয় সম্পর্কে নিশ্চিত হতে র‍্যাবের কাজ চলছে।

এদিকে পুলিশের একটি সূত্র জানায়, মামলা করার সব ধরনের প্রক্রিয়া শেষ পর্যায়ে। তেজগাঁও থানায় এই মামলা হবে।

 বৃহস্পতিবার দিবাগত রাত দুইটা থেকে পশ্চিম নাখালপাড়ায় একটি ছয়তলা বাড়ির পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান চালায় র‍্যাপিড র‍্যাব। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১০০ গজের মধ্যে ‘রুবি ভিলার’ অবস্থান। সাংসদদের সরকারি বাসভবন বা ন্যাম ভবনের কাছেই এটি। ছয়তলা বাসার পঞ্চম তলায় মেস বাসা ছিল।

পরদিন শুক্রবার সকালে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ‘জঙ্গি আস্তানায়’ তিনজন নিহত হওয়ার খবর নিশ্চিত করেন।

শুক্রবার সকালে জঙ্গি আস্তানাটি পরিদর্শন শেষে র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, নিহত তিন যুবকের একজনের নাম জাহিদ অথবা সজীব হতে পারে। ওই যুবকের দুটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। একটিতে তাঁর নাম জাহিদ ও আরেকটিতে সজীব বলে উল্লেখ রয়েছে। তিন যুবকেরই বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। চলতি মাসের ৪ তারিখে তাঁরা বাড়িটি ভাড়া নেন। নিহত তিনজনই জঙ্গি।

এই বিভাগের আরো খবর

জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা 

সাভার প্রতিনিধি: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়ায় আরেকটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে। এক...

হাতিরঝিলে প্ল্যানের বাইরের স্থাপনা অপসারণের ওপর স্থিতাবস্থা জারি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিল-বেগুনবাড়ি প্রজেক্টে লে আউট প্ল্যানের বাইরে থাকা  স্থাপনা সাত দিনের মধ্যে অপসারণ করতে হাইকোর্টের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is