ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

2018-10-21

, ১০ সফর ১৪৪০

ডিএনসিসি'র মেয়র পদে মনোনয়ন ফরম কিনেছেন আতিক ও তমিজি হক

প্রকাশিত: ০৫:০৮ , ১৩ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৬:৩৬ , ১৩ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বিজেএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম ও হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচলাক আদম তমিজি হক সহ ছয়জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ।

শনিবার সকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মেয়র পদে নৌকা প্রতীকে ভোট করতে আগ্রহীদের মনোনয়ন ফরম দেওয়া শুরু করে আওয়ামী লীগ। ১৩, ১৪ ও ১৫ জানুয়ারী আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে এ ফরম। মনোনয়নের আবেদনপত্র আওয়ামী লীগ কার্যালয়ে জমা দেয়ার শেষ সময় ১৫ জানুয়ারী সন্ধ্যা ৭টা।

দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে দিনের শুরুতেই মনোনয়ন ফরম সংগ্রহ করেন রাসেল আশেকী এবং আদম তমিজি হক।

বিকালে বিজেএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলামের পক্ষে মনোনয়নপত্র কেনেন তার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন যুবরাজ।

এছাড়া মনিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেনের পক্ষে মনোনয়ন ফরম তোলেন গাজী আলমগীর নামের এক ব্যক্তি। তেজগাঁও কলেজের অধ্যক্ষ শাহ আলম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রোবায়ের আলমও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। এরপর দলের স্থানীয় সরকার নির্বাচন সম্পর্কিত বোর্ড প্রার্থী ঠিক করবে।

গত ৯ জানুয়ারি নির্বাচন কমিশন ২৬ ফেব্র“য়ারি উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণের দিন ঠিক করে তফসিল ঘোষণা করে। এতে নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৮ জানুয়ারি, প্রত্যাহারের শেষ সময় ২৯ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের জন্য ২১ ও ২২ জানুয়ারি ঠিক করেছে কমিশন।

 

 

 

এই বিভাগের আরো খবর

বিকল্পধারা ভাঙনে রয়েছে রাজনৈতিক যড়যন্ত্র: মাহী বি. চৌধুরী 

নিজস্ব প্রতিবেদক: বিকল্পধারা বাংলাদেশ পৃথক হওয়া বা ভেঙে যাওয়ার পেছনে একটি বড় রাজনৈতিক দলের ষড়যন্ত্র রয়েছে বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম...

সৌদি আরবে ৪ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : সৌদি বাদশাহ এবং দু’টি পবিত্র মসজিদের খাদেম সালমান বিন আবদুল আজিজ আল সৌদের আমন্ত্রণে সৌদি আরবে চারদিনের রাষ্ট্রীয় সফর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is