ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

2018-10-22

, ১১ সফর ১৪৪০

ব্যর্থতার বৃত্তের বাইরে আসতে পারছে না রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ০৪:৩২ , ১৪ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:৩২ , ১৪ জানুয়ারী ২০১৮

ক্রীড়া ডেস্ক: ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছে না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। লিগের বর্তমান চ্যাম্পিয়নরা শনিবারের ম্যাচেও ভিয়ারিয়ালের কাছে হেরেছে ১-০ গোলে। ঘরের মাঠ স্যান্তিয়াগো ব্যার্নাবুতে এই হারের ফলে শিরোপা দৌড়ে ফেরার সম্ভাবনাও প্রায় শেষ হয়ে গেল দলটির জন্য।

একের  পর এক ব্যর্থতায় লিগ শিরোপা জয়ের স্বপ্নটা ফিকে হয়ে গেছে রিয়াল মাদ্রিদের। উল্টো এখন সম্মান বাঁচানোর জন্য লড়াই করতে হচ্ছে স্প্যানিশ জায়ান্টদের। এবার ঘরের মাঠে মাঝারি সারির দল ভিয়ারিয়ালের বিপক্ষেও হেরে বসেছে জিদানের শিষ্যরা।

তবে, এদিন ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ পেলেও স্বাগতিকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে দেন ভিয়ারিয়ালের গোলকিপার। দ্বিতীয়ার্ধে সমানতালে খেলতে থকে দুই দল। ৮৭ মিনিটে স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দেন ভিয়ারিয়ালের পাবলো ফোরলানস। তার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ভিয়ারিয়াল। এই হারে ১৮ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল।

এদিকে, দিনের আরেক ম্যাচে এইবারকে ১-০ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

এই বিভাগের আরো খবর

একাই লড়ে শতক হাঁকালেন ইমরুল

ক্রীড়া প্রতিবেদক : দলের বিপর্যয়ের মধ্যেই ওয়ানডে ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি পেয়েছেন বাংলাদেশের ইমরুল কায়েস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে...

মিরপুরে দুপুরে শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

ক্রীড়া প্রতিবেদক : ঢাকায় আজ শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজ। এ উপলক্ষে প্রথম ওয়ানডের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is