ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫

2018-07-15

, ২ জিলকদ্দ ১৪৩৯

নাচের তালিম নিচ্ছেন আমির খান

প্রকাশিত: ০৬:৩৯ , ১৪ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৬:৩৯ , ১৪ জানুয়ারী ২০১৮

বিনোদন ডেস্ক: ‘ধুম থ্রি’ ছবিতে ক্যাটরিনা-আমিরের ‘কামলি’ নাচটা মনে আছে? ওই গানে ক্যাটের নাচের জাদুতে মজেছিলেন দর্শক। স্বয়ং আমিরও প্রশংসা করেছিলেন ক্যাটরিনার নাচের। আবারও সেই জুটি একসঙ্গে। যদিও এ বার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমির খানও।

তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনও গান? হ্যাঁ, ঠিকই ধরেছেন। এ সব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কইফের আগামী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির জন্য।

নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ শিখছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’ ছবির পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।

ছবিটিতে আমির ধরা দিয়েছেন, ‘থাগস অব হিন্দুস্তান’-এর লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘থাগস’।

‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিক ভাবেই খুশি ক্যাটরিনা। গত বছর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটিও বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবিটি।

এই বিভাগের আরো খবর

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোরদের নিয়ে সিনেমা হবে হলিউডে

বিনোদন ডেস্ক: থাইল্যান্ডের উত্তরাঞ্চলের জলমগ্ন গুহায় স্থানীয় ফুটবল দল ‘ওয়াইল্ড বোয়া’র দীর্ঘ আটকাবস্থা ও উদ্ধার অভিযান আলোচিত হয়েছে...

চাঁদে বলি তারকা সুশান্তের প্লট

বিনোদন ডেস্ক: বলিউডে তার বয়স মাত্র পাঁচ বছর। প্রথম ছবি ‘কাই পো ছে’ দিয়ে সবার সামনে আসেন সুশান্ত সিং রাজপুত। তবে সবচেয়ে বেশি আলোচিত হন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is