ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫

2018-10-16

, ৫ সফর ১৪৪০

'জাতীয় নির্বাচন নিয়ে সংলাপের প্রয়োজন নেই'

প্রকাশিত: ০৭:২৩ , ১৪ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৭:২৩ , ১৪ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক: জাতীয় নির্বাচন নিয়ে সংলাপের কোন প্রয়োজন আছে বলে মনে করেন না সরকারের নীতি নির্ধারক ও সিনিয়র মন্ত্রিরা। বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনকালীন সরকার গঠনের জন্য বিএনপিকে ডাকার কোনো সুযোগ নেই। আর তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু অভিযোগ করেন, সংলাপের প্রসঙ্গে টেনে বিএনপি আগামী নির্বাচন বানচালের চেষ্টা করছে। সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন দুই মন্ত্রী।
জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর ভাষণের পর বিএনপি সরকারকে সংলাপের আহ্বান জানালেও তাতে আগ্রহ নেই সরকারের। এ নিয়ে রোববার গণমাধ্যমের সাথে কথা বলেন একাধিক মন্ত্রী। বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভা হবে ছোট। যার প্রধান থাকবেন শেখ হাসিনা। সেই মন্ত্রিসভায় বিএনপিকে নিয়ে আসার প্রশ্নই উঠে না।
এদিকে, একই বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। সংবিধান  অনুযায়ী আগামী নির্বাচন হবে জানিয়ে তিনি বলেণ, বিএনপি নিজেরাই সংলাপের প্রসঙ্গ টেনে আগামী নির্বাচনকে পেছানোর অপচেষ্টা করছে।
শেখ হাসিনার নেতৃত্বেই নির্বঅচন কালীন সরকার হবে এবং আগামী নির্বাচনে বিএনপিও অংশ নেবে- এমন আশাবাদ জানান সরকারের এই দুই মন্ত্রী।

 

এই বিভাগের আরো খবর

জাতীয় ঐক্যফ্রন্টে আসার আহ্বান প্রত্যাখান বদরুদ্দোজার

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রস্তাব প্রত্যাখান করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is