ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ৬ ভাদ্র ১৪২৫

2018-08-20

, ৮ জিলহজ্জ ১৪৩৯

মাঘের শীতে কাঁপছে দেশ

৪ ঘন্টা বন্ধ থাকার পর শাহজালাল বিমানবন্দরে বিমান উড্ডয়ন-অবতরণ শুরু

প্রকাশিত: ১০:১০ , ১৫ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:২১ , ১৫ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক : দেশের বিভন্ন জেলায় এখনও বইছে মাঝারি থেকে মৃদু শৈত্য প্রবাহ। কোথা কোথাও তাপমাত্রা বাড়লেও কমেনি শীতের  প্রকোপ। ঘন কুয়াশা আর হিমেল হাওয়ায় বিপর্যস্ত জনজীবন। দিনের বেলায় অনেক জায়গাতেই দেখা মিলছেনা সুর্য্যরে। টানা শৈত্য প্রবাহ চলমান থাকায় হাসপাতালগুলোতে প্রতিদিনই বাড়ছে শীতজনিত নানা রোগীর সংখ্যা।

এদিকে, ঘন কুয়াশার কারণে ৭ ঘন্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে। কুয়াশায় দুর্ঘটনা এড়াতে গতরাত ৩ টা থেকে ফেরি, লঞ্চ ও স্পিড বোডসহ সবধরণের নৌযান বন্ধ করে দেয়া পাটুরিয়া-দৌলতদিয়া কর্তৃপক্ষ। এছাড়া শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ৯ ঘন্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

অন্যদিকে, ঘন কুয়াশায় প্রায় ৪ ঘন্টা বন্ধ থাকার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান উড্ডয়ন-অবতরণ স্বাভাবিক হয়েছে। এর আগে ভোর সাড়ে ৬টা থেকে বিমান ওঠানামা বন্ধ করে দেয় বিমান কর্তৃপক্ষ। এসময় চট্টগ্রাম বিমানবন্দরে ৪টি আন্তর্জাতিক ফ্লাইট ডাইভার্ট করা হয়।

 

এই বিভাগের আরো খবর

মহাসড়কগুলোতে বাড়ছে যানবাহনের চাপ, ফেরি চলাচল বিঘ্নিত

ডেস্ক প্রতিবেদন : ঈদ যাত্রায় মহাসড়কগুলোয় যানবাহনের চাপ বেড়েছে। গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে সকাল থেকে স্বাভাবিক...

মিরসরাইয়ে কয়েকটি কোম্পানির বিরুদ্ধে অবৈধ মাটি ভরাটের অভিযোগ

ফেনী প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ের অর্থনৈতিক অঞ্চল এলাকায় কয়েকটি বেসরকারি কোম্পানির বিরুদ্ধে জমির মালিকদের অবহিত না করে মাটি ভরাটের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is