ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪

2018-02-21

, ৫ জমাদিউল সানি ১৪৩৯

মাঘের শীতে কাঁপছে দেশ

৪ ঘন্টা বন্ধ থাকার পর শাহজালাল বিমানবন্দরে বিমান উড্ডয়ন-অবতরণ শুরু

প্রকাশিত: ১০:১০ , ১৫ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:২১ , ১৫ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক : দেশের বিভন্ন জেলায় এখনও বইছে মাঝারি থেকে মৃদু শৈত্য প্রবাহ। কোথা কোথাও তাপমাত্রা বাড়লেও কমেনি শীতের  প্রকোপ। ঘন কুয়াশা আর হিমেল হাওয়ায় বিপর্যস্ত জনজীবন। দিনের বেলায় অনেক জায়গাতেই দেখা মিলছেনা সুর্য্যরে। টানা শৈত্য প্রবাহ চলমান থাকায় হাসপাতালগুলোতে প্রতিদিনই বাড়ছে শীতজনিত নানা রোগীর সংখ্যা।

এদিকে, ঘন কুয়াশার কারণে ৭ ঘন্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে। কুয়াশায় দুর্ঘটনা এড়াতে গতরাত ৩ টা থেকে ফেরি, লঞ্চ ও স্পিড বোডসহ সবধরণের নৌযান বন্ধ করে দেয়া পাটুরিয়া-দৌলতদিয়া কর্তৃপক্ষ। এছাড়া শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ৯ ঘন্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

অন্যদিকে, ঘন কুয়াশায় প্রায় ৪ ঘন্টা বন্ধ থাকার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান উড্ডয়ন-অবতরণ স্বাভাবিক হয়েছে। এর আগে ভোর সাড়ে ৬টা থেকে বিমান ওঠানামা বন্ধ করে দেয় বিমান কর্তৃপক্ষ। এসময় চট্টগ্রাম বিমানবন্দরে ৪টি আন্তর্জাতিক ফ্লাইট ডাইভার্ট করা হয়।

 

এই বিভাগের আরো খবর

কুড়িগ্রামের সোনাহাট বন্দরে চালু হয়নি ইমিগ্রেশন ব্যবস্থা

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর তিন বছর আগে চালু হলেও এখনো চালু হয়নি ইমিগ্রেশন ব্যবস্থা। ফলে বাংলাদেশ ও ভারতের...

ব্যক্তিস্বার্থে ব্যবহারের অভিযোগ

শেরপুরে কমিউনিটি ক্লিনিকের সোলার বিদ্যুৎ নিয়ে অনিয়ম

শেরপুর প্রতিনিধি: বিদ্যুৎবঞ্চিত জনগোষ্ঠীর জন্য স্থাপন করা হলেও শেরপুরের নকলায় কমিউনিটি ক্লিনিকের সোলার প্যানেল ব্যবহার হচ্ছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is