ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪

2018-02-21

, ৫ জমাদিউল সানি ১৪৩৯

চাঁদপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ০২:১০ , ১৬ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:৩৪ , ২৪ জানুয়ারী ২০১৮

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের মতলবে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন সিএনজির চালক।

মঙ্গলবার সকালে উপজেলার পাঁচআনী হাইস্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক।

নিহতরা হলেন, মফিজুল ইসলাম (৪৫), অনিক সরকার (২৪) ও আলমগীর হোসেন (৫০)।  আহত অটোচালক নূরুল হক জিয়াকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ওসি আনোয়ারুল বলেন, সকাল সাড়ে ছয়টার দিকে পাঁচআনী চৌরাস্তা বাজার থেকে একটি অটোরিকশা তিন যাত্রী নিয়ে উপজেলার চিরারচর যাচ্ছিল। দুর্ঘটনার পরপর অটোচালক নূরুল হককে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বলেন, “সকাল সাড়ে সাতটার দিকে আহত নূরুল হককে আমাদের কাছে আনা হয়। অবস্থা গুরুতর হওয়া তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।”

এই বিভাগের আরো খবর

ইনুর প্রশ্ন, বিএনপি’র সাজা হয়নি, নির্বাচনে আসবে না কেন?

নীলফামারী প্রতিনিধি: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রশ্ন রেখেছেন, খালেদা জিয়ার সাজা হয়েছে,বিএনপির সাজা হয়নি। তাহলে তারা কেন...

সকল মাতৃভাষা সংরক্ষণে ব্যবস্থা নেয়া হয়েছে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল মাতৃভাষা সংরক্ষণের ব্যবস্থা নেয়া হয়েছে। ভাষার চর্চা ও ব্যবহার...

বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবিও বিদেশিদেরও

নিজস্ব প্রতিবেদক: মাতৃভাষার জন্য জীবন দেয়ার নজির খুব নগণ্য হওয়ায় বাংলাকে জাতিসংঘের সপ্তম দাপ্তরিক ভাষা করার দাবিও জানাচ্ছেন বিদেশিরাও।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is