ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪

2018-02-21

, ৫ জমাদিউল সানি ১৪৩৯

স্প্যানিশ কোপা ডেল’রে ফুটবলের ফাইনালে জায়ান্ট বার্সেলোনা 

প্রকাশিত: ১১:১৭ , ০৯ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ১১:১৭ , ০৯ ফেব্রুয়ারি ২০১৮

স্পোর্টস রিপোর্টার: স্প্যানিশ কোপা ডেলরে ফুটবলের ফাইনালে উঠেছে জায়ান্ট বার্সেলোনা। সেমিফাইনালের দ্বিতীয় লেগে ভ্যালেন্সিয়াকে ২-০ গোলে হারিয়েছে কাতালানরা। ম্যাচের প্রথমার্ধ গোল শূন্য শেষ হলেও বিরতির পর ফিলিপে কৌতিনহো ও ইভার র‌্যাকিটিচের গোলে জয় পায় বার্সেলোনা। দুই লেগ মিলে বার্সেলোনার জয় ৩-০ গোলের। 

এবারে মৌসুমের শুরু থেকেই দারুণ ছন্দে রয়েছে বার্সেলোনা। স্প্যানিশ কোপা ডেলরে ফুটবলের সেমিফাইনালের ভ্যালেন্সিয়ার বিপক্ষে প্রথম লেগে ১-০ গেলে এগিয়ে থেকে মাঠে নামে কাতালানরা। ঘরের মাঠে বার্সার ওপর আধিপত্য বিস্তার করে খেলার চেষ্টা করে ভ্যালেন্সিয়া। তবে প্রথমার্ধে দু’দলই সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। 

বিরতি’র পর সাফল্যের দেখা পায় বার্সেলোনা। ৪৯ মিনিটে বার্সার জার্সি গায়ে প্রথম গোল করে কাতালানদের এগিয়ে দেন ফিলিপে কৌতিনহো।

ম্যাচের ৮২ মিনিটে ইভান র‌্যাকিটিচের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা।

এরপর বাকি সময় আর কেউ গোলের দেখা পায়নি। ফলে দুই লেগ মিলে ৩-০ গোলে জয়ে টানা চতুর্থবার স্প্যানিশ কোপা ডেলরে ফাইনালে ওঠে বার্সলোনা। আগামী ২১ এপ্রিল ফাইনালে সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা।

এই বিভাগের আরো খবর

দল থেকে বাদ পড়ে আত্মহত্যা পাকিস্তানি ক্রিকেটারের!

ডেস্ক প্রতিবেদনঃ করাচির অনূর্ধ্ব-১৯ দল থেকে বাদ পড়ে আত্মহত্যা করেছেন পাকিস্তানের তরুণ ক্রিকেটার মোহাম্মদ জারাইব।সোমবার গলায় ফাঁস দিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is