ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-22

, ৭ রমজান ১৪৩৯

বিএনপি নেতা শামসুজ্জামান দুদু আটক

প্রকাশিত: ০২:৩৩ , ১২ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৫:২৩ , ১২ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিবেদকখালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকায় মানববন্ধনে অংশ নেয়া শেষে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে আটক করেছে পুলিশ।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সোমবার দুপুরে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন শেষে ফেরার পথে মৎস্যভবন এলাকা থেকে দুদুকে আটক করে নিয়ে যায় পুলিশ।

এক ঘণ্টার ওই কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আবদুস সালাম, ফজলুল হক মিলন, শহীদউদ্দিন চৌধুরী এ্যানিসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন বিএনপি নেতা দুদুকে আটকের বিষয়টি নিশ্চিত করলেও কোন মামলায় তাকে ধরা হয়েছে, সে বিষয়ে কিছু বলেননি।

জিয়া এতিমখানা দুর্নীতি মামলার রায়ে গত আট ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় ঢাকার বিশেষ জজ আদালত।

ওই রায়ের প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোমবার বেলা ১১টা থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে বিএনপি।

এই বিভাগের আরো খবর

হাসিনার অধীনে নির্বাচন হতে দেবে না বিএনপি ও সমমনা দলগুলো 

ডেস্ক প্রতিবেদন: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হতে না দেওয়ার বিষয়ে সমমনা দলগুলো ঐক্যবদ্ধ বলে দাবি...

মাদক নির্মূলে বন্দুকের বদলে আইন প্রয়োগের আহ্বান সিপিবির

নিজস্ব প্রতিবেদক: মাদক নির্মূলে চলমান অভিযানে কথিত বন্দুকযুদ্ধে হতাহতের ঘটনায় উদ্বেগ জানিয়ে বন্দুক ব্যবহার না করে আইন প্রয়োগের আহ্বান...

বাগেরহাট-৩ উপনির্বাচনে আ’লীগ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হাবিবুন নাহার তালুকদার মনোনয়নপত্র সংগ্রহ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is