ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-22

, ৭ রমজান ১৪৩৯

জ্যাক-রোজের মহানুভবতায় সুস্থ হয়ে ওঠছে ক্যানসার রোগী

প্রকাশিত: ০৫:২৩ , ১২ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৫:২৩ , ১২ ফেব্রুয়ারি ২০১৮

বিনোদন ডেস্ক: লিওনার্দো ডিক্যাপ্রিও এবং কেট উইন্সলেটের গভীর বন্ধুত্বের সূত্রপাত কালজয়ী সিনেমা ‘টাইটানিক’-এর সময় থেকেই। তাঁদের সম্পর্ক কতটা স্বর্গীয়, সম্প্রতি তার প্রমাণ পাওয়া গেলো। হাত ধরাধরি করে দু’জন জীবন ফিরিয়ে দিয়েছেন এক ক্যানসার রোগীর। 

মাত্র ২০ বছর বয়সেই জেমা নামের এক তরুণীর দেহের তিনটি অঙ্গে মরণব্যাধি ক্যানসার ধরা পড়ে। মায়ের চিকিৎসা করাতে গিয়ে এই তরুণীর খোঁজ পান কেট। জানতে পারেন, জেমাকে বাঁচাতে পারে ব্যয়বহুল চিকিৎসা পদ্ধতি। প্রথমে কেট নিজে যথাসাধ্য সাহায্য করেন। তাঁর আহ্বানে এগিয়ে আসেন সমাজসেবী লিওনার্দোও। দু’জনে মিলে ‘জ্যাক ও রোজ-এর সঙ্গে ডিনার’ নামে এক নিলাম-অনুষ্ঠানের আয়োজন করেন। যে অর্থ উঠেছিল, তা দিয়ে জেমার চিকিৎসার ব্যবস্থা করেন। 

জেমা সম্পূর্ণ না হলেও, কিছুটা সুস্থ হতে পেরেছেন। সোমবারই এক অনুষ্ঠানে জানিয়েছেন, এই দুই তারকা তাঁকে কী ভাবে বাঁচিয়েছেন। হলিউডের মতে, এটিই এই জুটির সেরা কাজ।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is