ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫

2019-02-22

, ১৬ জমাদিউস সানি ১৪৪০

মুন্সীগঞ্জে অস্ত্র কারখানার সন্ধান

প্রকাশিত: ০৬:২৫ , ১২ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৬:২৫ , ১২ ফেব্রুয়ারি ২০১৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সদর উপজেলায় একটি অস্ত্র তৈরির কারখানা থেকে বেশকিছু অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার রাতে উপজেলার চরকেওয়ার গ্রামে এই অভিযান চালানো হয়। আজ সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব জানান সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান।

এসময় তিনি বলেন, অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র তৈরি কারখানার মূল হোতা ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মিজানুর রহমান পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিসহ বেশকিছু অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

মিজানুরের বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে এবং মিজানুরসহ তার সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

উদ্ধার করা অস্ত্র ও সরঞ্জামগুলো হলো- একটি দেশীয় তৈরি স্নাইপার রাইফেল, দুইটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, এক রাউন্ড রাইফেলের গুলি, নয় রাউন্ড পিস্তলের গুলি, চার রাউন্ড শর্ট গানের গুলি, পিস্তলের দুইটি গুলির খোসা, স্নাইপার রাইফেলের দুইটি পাইপ, একটি ছোরা ও চাপাতি, একটি দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরির ড্রিল মেশিন, দুইটি পিস্তল সদৃশ স্টীলের পাত, ৬টি আগ্নেয়াস্ত্র তৈরির স্প্রিং এবং লাগেজে ভর্তি আগ্নেয়াস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম।

চরাঞ্চলে বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে এসব অস্ত্র সরবরাহ করা হতো বলেও জানান এএসপি আসাদুজ্জামান।

এই বিভাগের আরো খবর

বঙ্গবন্ধুর সমাধি পরিদর্শনে আসছেন দেশি-বিদেশি পর্যটক

গোপালগঞ্জ প্রতিনিধি: টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি পরিদর্শনে প্রতিদিনই আসছেন দেশি-বিদেশি পর্যটক। ঘুরে ঘুরে...

১১ জনের দাফন নোয়াখালীতে সম্পন্ন

 বৈশাখী ডেস্ক: রাজধানী চকবাজারের অগ্নিকাণ্ডে নিহত ১১ জনের দাফন নোয়াখালীর বিভিন্ন এলাকায় সম্পন্ন হয়েছে। গত রাত ও আজ সকালে নিজ নিজ এলাকায়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is