ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করা হবে: আইনমন্ত্রী

প্রকাশিত: ০৭:০১ , ১২ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৭:০১ , ১২ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিবেদক: মালকের বিস্তার রোধে  মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে জনসম্মুখে প্রকাশ করা হবে বলে জানালেন  আইনমন্ত্রী আনিসুল হক।আজ সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা–সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় মাদক পরিস্থিতি নিয়ে হওয়া আলোচনায় একথা বলেন আইনমন্ত্রী ।

সভায় সভাপতিত্ব করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। এতে আইনমন্ত্রী আনিসুল হক, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আনিসুল হক বলেন, দেশে মাদকসেবীর সংখ্যা দিন দিন বাড়ছে। সরকার মাদক নিয়ে উদ্বিগ্ন। মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে জনসম্মুখে প্রকাশ করা হবে। মাদকের বিরুদ্ধে সরকারের কর্মপরিকল্পনা নেওয়ার কথা জানান তিনি।

সভায় জানানো হয়, মাদক ব্যবসায়ী ও মাদকসেবী মিলে গত বছর ডিসেম্বর পর্যন্ত ১০ হাজার ১২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৩১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে মাদকের বিরুদ্ধে অভিযান চালানোর নির্দেশ দেওয়ার পর আজকের সভায় প্রায় পুরো সময় মাদক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

সভা শেষে আনিসুল হক সাংবাদিকদের বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে যা যা করা দরকার সরকার করবে। মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে জনসম্মুখে প্রকাশ করা হবে। গত এক বছরে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। তবে মাদক নিয়ে সরকার উদ্বিগ্ন।

 

 

 

এই বিভাগের আরো খবর

প্রার্থী বাছাইয়ে তারেক অংশ নেয়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত

নিজস্ব প্রতিবেদক: আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থী বাছাইয়ে ভিডিও কনফারেন্সে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দণ্ডিত পালাতক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is