ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-22

, ৭ রমজান ১৪৩৯

রসগোল্লা খাওয়ার প্রতিযোগিতায় বিজয়ী শিল্পা

প্রকাশিত: ০২:০৫ , ১৩ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০২:০৫ , ১৩ ফেব্রুয়ারি ২০১৮

বিনোদন ডেস্ক: হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জীবনের টুকরো গল্প শেয়ার করা এখন সেলিব্রিটিদের নিয়মিত ব্যাপার। আর এই তালিকায় নতুন সংযোজন শিল্পা শেট্টি। তবে তার ছবি শেয়ার হয়েছে ‘সানডে ফানডে’ হ্যাশট্যাগে।

৪২ বছর বয়সী বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ফিগার আজও অনেকের ঈর্ষার কারণ। শিল্পার যোগব্যায়ামের ভিডিও বিপুল জনপ্রিয় ভক্তদের কাছে। সেই শিল্পা শেট্টিই কিনা নাম লেখালেন রসগোল্লা খাওয়ার প্রতিযোগিতায়!

সম্প্রতি রসগোল্লা খাওয়ার প্রতিযোগিতার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। তবে কোনও অনুষ্ঠানে গিয়ে নয়, নিজের বাড়িতেই এমন অভিনব প্রতিযোগিতার আসর বসিয়েছিলেন নায়িকা। প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিল শিল্পার ছেলে ভিয়ান এবং তার দুই ভাইঝি। ঢুকে শিল্পার পোষ্য বিড়ালটিও। তবে ভিডিওতে নায়িকা নিজেই জানিয়েছেন, তাঁদের আদরের পোষ্যটি মিষ্টি খেতে একেবারেই পছন্দ করে না।

আসলে, রোববারের ছুটির দিনটা পরিবারের সঙ্গে এমনই মজা করে কাটিয়েছেন অভিনেত্রী। ব্রেকফাস্ট’ ও লাঞ্চের টেবিলে যোগ দিয়েছিল কুন্দ্রা পরিবারের অন্য সদস্যরা। তারই মাঝে পরিবারের ছোটদের নিয়ে এমন ‘রসগোল্লা চ্যালেঞ্জ’ আয়োজন করেছিলেন শিল্পা।

ভিডিওতে দেখা যায়, টেবিলের উপর উঠে বসে একের পর এক রসগোল্লা খেয়ে চলেছেন নায়িকা। আর পাশের খুদেরা কোনওমতে একটা-দুটো খাচ্ছে। শেষ পর্যন্ত অনায়াসেই প্রতিযোগিতায় জয়ী হয়েছেন শিল্পা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পার অনুসারীরা এমন গপাগপ রসগোল্লা খেতে দেখে রীতিমতো অবাক! ভিডিও কিন্তু এক কথায় ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is