ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫

2018-04-23

, ৭ শাবান ১৪৩৯

বাসযাত্রীর পায়ে বাঁধা ৮৩ ভরি সোনা

প্রকাশিত: ০৫:২৭ , ১৩ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৫:২৭ , ১৩ ফেব্রুয়ারি ২০১৮

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে্র মধুখালীতে যাত্রীবাহী বাস থেকে ৮৩ ভরি ওজনের স্বর্ণালংকারসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেল পাঁচটার দিকে উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ওই সোনা উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিকে আজ মঙ্গলবার জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সাইদুর রহমান (৪০)। তাঁর বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার সাংগাড়িয়া কুড়ি গ্রামের বাসিন্দা। ৮৩ ভরি ওজনের স্বর্ণালংকার তাঁর পায়ে বিশেষভাবে বাঁধা ছিল।

মধুখালী থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে ওই বাসের যাত্রী সাইদুর রহমানের পায়ের সঙ্গে অভিনব কায়দায় বাঁধা চারটি প্যাকেট উদ্ধার করা হয়। ওই প্যাকেটের ভেতরে ভারতীয় বাংলা ও ইংরেজি পত্রিকায় মোড়ানো স্বর্ণালংকার পাওয়া যায়। স্বর্ণালংকারের মধ্যে ছিল চেইন ও আংটি।

এ ব্যাপারে মধুখালী থানায় সাইদুর রহমানের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

 

এই বিভাগের আরো খবর

শিশুটির বয়স একদিনও পূর্ণ হল না

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ঘোষণার পর আজিমপুর কবরস্থানে সমাহিত করার আগে গোসলের সময় নড়ে ওঠা  শিশুটির বয়স একদিনও...

চট্টগ্রামে মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. রবিউল ইসলাম পলাশ (৩৫) নামে এক মাদক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is