ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫

2018-07-18

, ৫ জিলকদ্দ ১৪৩৯

সিউলের ভূয়সী প্রশংসায় কিম

প্রকাশিত: ০৬:৪২ , ১৩ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৬:৪২ , ১৩ ফেব্রুয়ারি ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: বোনের সফরের সময় ‘দক্ষিণ কোরিয়া অত্যন্ত আন্তরিক’ ছিল উল্লেখ করে সিউলের ভূয়সী প্রশংসা করেছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। আজ মঙ্গলবার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম একথা জানায় বলে খবর প্রকাশ করে বার্তা সংস্থা এএফপি।

শীতকালীন অলিম্পিক গেমস উপলক্ষে কিম জং উনের বোন ও সরকারের অপর শীর্ষ কর্মকর্তারা দক্ষিণ কোরিয়ায় ঐতিহাসিক সফর শেষে দেশে ফিরে আসার পর এমন মন্তব্য করলেন কিম। 

উত্তর কোরিয়ার প্রতিনিধি দল সিউল থেকে পিয়ংইয়ংয়ে ফিরে আসার পর সোমবার কিমের সঙ্গে বৈঠক করেন। এসময় সিউল সফরের ওপর কিমের কাছে একটি প্রতিবেদন তুলে ধরে ওই প্রতিনিধি দল। এই বৈঠকটির বিষয়ে দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা কেসিএনএ একটি প্রতিবেদন প্রকাশ করে।

কেসিএনএ জানায়, প্রতিনিধি দলের প্রতিবেদন গ্রহণের পর কিম জং উন সফরটির ব্যাপারে সন্তোষ প্রকাশ করে বলেন, এ সফরের ব্যাপারে দক্ষিণ কোরিয়া অনেক আন্তরিক ছিল। এতে আরও বলা হয়, উত্তর কোরিয়ার নেতা সিউলকে ধন্যবাদ জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর

বাংলাদেশের সাথে সম্পর্ক জোরদার করার ওপর গুরুত্ব দিচ্ছে ভারত-হাইকমিশনার

নিজস্ব প্রতিবেদক:  বাংলাদেশের সাথে দ্বিপাক্ষীক সম্পর্ক জোরদার করার ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে ভারত সরকার। সেলক্ষ্যে দুদেশের...

বর্ণবাদ বিরোধী আন্দোলনের নেতা ম্যান্ডেলার শততম জন্মবার্ষিকী আজ

আর্ন্তজাতিক ডেক্স: বর্ণবাদ বিরোধী আন্দোলনের অবিসংবাদিত নেতা ন্যালসন ম্যান্ডেলার শততম জন্মবার্ষিকী আজ। ১৯১৮ সালের এই দিনে দক্ষিণ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is