ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫

2018-04-23

, ৭ শাবান ১৪৩৯

দেশের বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৯:৩১ , ১৪ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০২:৩১ , ১৪ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতিবাজ, জঙ্গি ও সন্ত্রাসবাদের ইন্ধনদাতা কেউই রেহাই পাবেনা। তাদের বিচার চলবে। মঙ্গলবার, ইতালির রোমে প্রবাসী বাংলাদেশীদের দেয়া সংবর্ধনায় এ কথা বলেন প্রধানমন্ত্রী। খালেদা জিয়া সব আইনি সুবিধা পেয়েছেন উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময় বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীনভাবে দায়িত্ব পালন করছে।
ইতালীর রোমে আন্তর্জাতিক কৃষি উন্নয়ন তহবিলÑআইএফএডি’র বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার পর মঙ্গলবার রাতে প্রবাসী বাংলাদেশীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগের নেতা কর্মিসহ প্রবাসী বাংলাদেশীরা অংশ নেন।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, তার সরকারের নেয়া নানা পদক্ষেপের ফলে- মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে বাংলাদেশ। এই উন্নয়নে প্রবাসীরা ভূমিকা রাখায় প্রতি কৃতজ্ঞতা জানান প্রধানমন্ত্রী।
বেগম খালেদা জিয়ার দুর্নীতির বিচার সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, আদালত তাকে পর্যাপ্ত সুযোগ দিয়েছে। সব আইনি সুবিধাও তিনি পেয়েছেন। কিন্তু নিজেকে নির্দোশ প্রমাণে ব্যর্থ হয়ে এখন সরকারের ওপর দোষ চাপাচ্ছে তারা।
প্রধানমন্ত্রী বলেন, দূর্নীতি, সন্ত্রাস আর জঙ্গিবাদে মদদ দিয়ে কেউ রেহাই পাবে না। অবশ্যই তাদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।
দেশের মানুষ আর নৈরাজ্য দেখতে চায় না। যে কোনো মুল্যে দেশে শান্তি ও স্থিতিশীল পরিবেশ বজায় রাখা হবে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এই বিভাগের আরো খবর

দ্বিতীয় ধাপে রোহিঙ্গাদের জন্য ত্রাণ পাঠাচ্ছে ভারত 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের জন্য দ্বিতীয় ধাপে ত্রাণ সহযোগিতা পাঠাচ্ছে ভারত সরকার। মে মাসের প্রথম সপ্তাহে এসব...

বিজিবি-বিএসএফের মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলন শুরু

নিজস্ব প্রতিবেদক: ঢাকা, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মধ্যে মহাপরিচালক পর্যায়ে সীমান্ত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is