ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-22

, ৭ রমজান ১৪৩৯

মিডিয়া থেকে আদিরাকে দূরে রাখতে চান আদিত্য

প্রকাশিত: ০১:৫৬ , ১৪ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০১:৫৬ , ১৪ ফেব্রুয়ারি ২০১৮

বিনোদন ডেস্ক: মিডিয়ার আলোতে মেয়ে আদিরা আসুক তা পছন্দ করেন না আদিত্য চোপড়া। শোনা যায়, এবিষয়ে স্বামী আদিত্যকে নিয়ে একটু ভয়ে ভয়েই থাকেন রানি। এমনকি আদিত্যর কথা মেনে আদিরার ২ বছরের বার্থডে পার্টিতেও পাপারাজ্জিদের কোনও ভাবেই ছবি তুলতে দেওয়া হয়নি। আদিরার বিষয়ে আদিত্যের সব কথাই মেনে চলার চেষ্টা করেন রানি মুখোপাধ্যায়। তবে যত যাই হোক না কেন, আদিত্য চোপড়ার একটি স্বভাব যেন মেয়ে আদিরা কোনোভাবেই না পান। সেবিষয়ে কড়া নজর রাখার চেষ্টা করবেন বলে জানান রানি।

কিন্তু কী এমন স্বভাব যেটা রানি চাননা যে তার মেয়ে পান?

সম্প্রতি, নেহা ধূপিয়ার চ্যাট শোতে ‘হিচকি’ ছবির প্রমোশনের জন্য হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়। সেখানেই নেহার প্রশ্নের উত্তরে রানি বলেন। আদি অসম্ভব খেতে ভালোবাসে। আমি কোনওভাবেই চাই না, এটা আদিরাও পাক।

রানির কথায়, আদিত্য চোপড়া খেতে, সিনেমা দেখতে এবং আরও একটা জিনিসে অতিরিক্ত আসক্ত। তবে এই তিন নম্বর বিষয়টা যে কী? সেটা অবশ্য খোলসা করে বলেননি রানি। এদিন রানির সঙ্গে নেহা ধূপিয়ার এই শোতে হাজির ছিলেন তার ঘনিষ্ঠ ফ্যাশান ডিজাইনার বন্ধু সব্যসাচী মুখোপাধ্যায়ও।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is