ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ০৮:১৬ , ১৫ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৮:৩৬ , ১৫ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পূর্ব গোড়ানে রাজিয়া সুলতানা রিয়া নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতরাতে, এলাকার ১৮৩ নম্বর বাসা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ, যৌতুকের জন্য হত্যা করা হয়েছে রিয়াকে। অন্যদিকে, বিষয়টিকে আত্মহত্যা বরে দাবি করছে শ্বশুরবাড়ির লোকজন। রিয়ার স্বামী আবির আহম্মেদ মুন অসুস্থ থাকায় পুলিশ পাহারায় মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়। তবে, তিনি সম্পূর্ণ সুস্থ বলে জানিয়েছে চিকিৎসকরা। 

রাজধানীর খিলগাঁওয়ের পূর্ব গোড়ানের বাসিন্দা পুলিশের সাবেক কর্মকর্তা আমির হোসেন পাটোয়ারির ছেলে আবিরের সাথে এক বছর আগে বিয়ে হয় ১৮ বছরের রাজিয়া সুলতানা রিয়ার। তবে বুধবার রাতে ঘটে সেই গৃহবধূর রহস্যজনক মৃত্যু। ঘটনার খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ। 

গৃহবধূর মৃত্যুর ঘটনা জানাজানি হলে ক্ষুদ্ধ হয়ে ওঠে এলাকাবাসি। তারা বলেন, নেশায় আসক্ত ছিল রিয়ার স্বামী আবির। 

মৃত গৃহবধূর বাবা-মার অভিযোগ বিয়ের আনুষ্ঠানিকতার জন্য তিন লাখ টাকা দাবি করছিল রিয়ার শ্বশুরবাড়ির লোকজন। পুরো টাকা দিতে না পারায় শ্বশুরবাড়ির লোকেরাই মেয়েকে হত্যা করেছে। বললেন নিহতের বাবা ইকবাল হোসেন ও নিহতের মা শেফালী আক্তার।

এদিকে, মৃত গৃহবধূর শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা আমির হোসেন পাটোয়ারী বলছেন, ঘটনার সময় তারা কেউই বাড়িতে ছিলেন না। মুঠোফোনে মৃত্যুর খবর পেয়েছেন তারা। 

অন্যদিকে,  স্বামী আবির আহম্মেদ মুনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। সেখানে অসুস্থ্য হয়ে পরলে মুগদা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করে পুলিশ। তবে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আবির সম্পূর্ণ সুস্থ্য আছেন। আবিরের ক্যান্সার ছিল কিনা- এ সংক্রান্ত কোন কাগজ দেখাতে পারেনি তার পরিবার- জানালেন চিকিৎসক। 

এই বিভাগের আরো খবর

প্রার্থী বাছাইয়ে তারেক অংশ নেয়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত

নিজস্ব প্রতিবেদক: আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থী বাছাইয়ে ভিডিও কনফারেন্সে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দণ্ডিত পালাতক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is