ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

2018-09-20

, ৯ মহাররম ১৪৪০

ডিইউজে সভাপতি সূর্য সম্পাদক সোহেল

প্রকাশিত: ০২:৫৫ , ০১ মার্চ ২০১৮ আপডেট: ০২:৫৫ , ০১ মার্চ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি পদে আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক পদে সোহেল হায়দার চৌধুরী নির্বাচিত হয়েছেন।

আবু জাফর সূর্য-সাজ্জাদ আলম খান তপু প্যানেল থেকে ৭১২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সূর্য। অপরদিকে কুদ্দুস আফ্রাদ-সোহেল হায়দার চৌধুরী প্যানেল থেকে ৫৪৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন সোহেল।

বুধবার রাতে ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে ৭০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন খন্দকার মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ৫৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আক্তার হোসেন, সাংগঠনিক পদে ৬৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মনিরুজ্জামান উজ্জ্বল, কোষাধ্যক্ষ পদে ৯২৬ সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন উম্মুল ওয়ারা সুইটি, প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ ৭০৩ ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জি এম মাসুদ ঢালী ৬৭৩, জনকল্যাণ সম্পাদক ফারহানা মিলি ৫৬৯ ভোট, দফতর সম্পাদক আমির মোহাম্মদ জুয়েল ৬১৬ ভোট পেয়েছেন।

নির্বাচিত সদস্যরা হলেন, সলিম উল্লাহ সেলিম, গোলাম মোস্তফা ধ্রুব, মহিউদ্দিন পলাশ, শাহনাজ পারভিন, শাকিলা পারভিন, জাহিদা পারভেজ ছন্দা, ইব্রাহিম খলিল খোকন, এ এম শাহজাহান মিয়া, অজিত কুমার মহালদার।

এর আগে বুধবার সকাল ৮টায় উৎসবমুখর পরিবেশে প্রেস ক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটারদের ব্যাপক উপস্থিতিতে সময় এক ঘণ্টা বাড়ায় নির্বাচন কমিশন।

এ নির্বাচনে সভাপতি পদে চারজন এবং সাধারণ সম্পাদক পদে নয় প্রার্থীসহ ১৯টি পদে মোট ৭৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার তিন হাজার ২৩৩ জন।

বাংলাদেশ প্রতিদিনের উপ-সম্পাদক আবু তাহেরের নেতৃত্বে সাত সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি এ নির্বাচন পরিচালনা করেন।

এই বিভাগের আরো খবর

জনগণের প্রতি দায়বদ্ধ বলেই দেশের উন্নয়ন হচ্ছে- সংসদে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগনের প্রতি দায়িত্ববোধ থেকে কাজ করার ফলেই দেশ এগিয়ে যাচ্ছে, সমৃদ্ধশালী হচ্ছে। সংসদে...

ন্যূনতম মজুরি পুনর্বিবেচনা চেয়ে মন্ত্রণালয়ে ‘আপত্তিপত্র’ জমা

নিজস্ব প্রতিবেদক: সরকারের ঘোষিত ন্যূনতম মজুরি আট হাজার টাকা প্রত্যাহার করে ১৬ হাজার টাকা করার দাবিতে ২১ সেপ্টেম্বর সারাদেশের...

দুদকের তলবে হাজির হননি মোরশেদ খান

নিজস্ব প্রতিবেদক: দুদকের তলবে হাজির না হয়ে সময়ের আবেদন করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপি সিনিয়র নেতা এম মোরশেদ খান এবং তার স্ত্রী...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is