ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫

2018-07-18

, ৫ জিলকদ্দ ১৪৩৯

নিউ ইয়র্কে  নিখোঁজ বাংলাদেশি শিক্ষার্থী

প্রকাশিত: ০৩:০৭ , ০১ মার্চ ২০১৮ আপডেট: ০৩:০৭ , ০১ মার্চ ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: নিউ ইয়র্কে ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন বাংলাদেশি শিক্ষার্থী মোহাম্মদ তানভির হোসেন।তানভির নিখোঁজের কোনো ক্লু এখনও পায়নি পুলিশ।

বুধবার নিখোঁজ তানভিরের বাবা জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলতাফ হোসেন সংবাদ সম্মেলনে সন্তানের প্রত্যাবর্তনে সহযোগিতা চেয়েছেন।

তানভির হোসেন নিউ ইয়র্ক সিটির ব্রুঙ্কসে লুইস অ্যান্ড ক্লার্ক স্কুলের একাদশ গ্রেডে পড়াশোনা করছিলেন। গত রোববার বিকাল থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 

তানভিরের বাবা আলতাফ হোসেন বলেন, “গত রোববার বিকাল সাড়ে ৪টার সময় আমার সাথেই বাসা থেকে চুল কাটতে বের হয় তানভির। সেলুনে পৌঁছার পর সে আজ চুল কাটবে না জানায়। বাসায় ফিরতে চায়। আমি সেলুনে ঢুকে চুল কাটার পর বাসায় ফিরে দেখি তানভির নেই। অপেক্ষা করি রাত সাড়ে ১১টা পর্যন্ত।”

আলতাফ বলেন, “আমরা দীর্ঘদিন ধরে ব্রুঙ্কসের ২৮৯৪, ব্রিজ অ্যাভিনিউতে সপরিবারে বসবাস করছি। তানভিরের সবকিছু চেনাজানা। তাই তার ফেরার অপেক্ষায় ছিলাম। কিন্তু সে না ফেরায় ৯১১-এ ফোন করি। নিখোঁজ রিপোর্ট করেছি। পরদিন পুলিশ বাসায় এসেছিল। ডিটেকটিভ মাঠে নেমেছে। যে স্থান থেকে নিখোঁজ হয়েছে, সেখান থেকে ৫ ব্লক পর্যন্ত তানভির হেঁটে যাবার ভিডিও ফুটেজ পাওয়া গেছে আশপাশের সিসিটিভি থেকে। তারপরই সে উধাও।”

তানভিরের বাবা আলতাফ জানান, শুক্রবার দুপুরে প্রবাসীরা ব্রুকসে মানববন্ধন করবেন। নিখোঁজ হবার আগে তানভিরের কাছে তেমন কোনো নগদ অর্থও ছিল না বলে জানান তিনি।

 

 

এই বিভাগের আরো খবর

হেনস্তাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী: উপমন্ত্রী জয়

ডেস্ক প্রতিবেদন: ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় বলেছেন, লন্ডনে তাকে যারা হেনস্তা করেছেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ...

১৪ সাংবাদিক পেলেন ব্র্যাকের অভিবাসন মিডিয়া অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক: অভিবাসনবিষয়ক সংবাদ ও আলোকচিত্রের জন্য বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের অভিবাসন কর্মসূচির পক্ষ থেকে এ বছর ১৪ জন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is