ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে গুলাগুলিতে ডাকাত নিহত

প্রকাশিত: ০১:৩২ , ০৮ মার্চ ২০১৮ আপডেট: ০৭:৪৬ , ০৮ মার্চ ২০১৮

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দুই ডাকাত দলের গুলাগুলিতে রোহিঙ্গা ডাকাত সর্দার আবদুল হাকিমের প্রধান সহযোগী ‘বাইল্ল্যা ডাকাত’ নিহত হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে আরও দুই ডাকাত সদস্যকে। বৃহস্পতিবার ভোর রাতে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এ ঘটনা ঘটে। 

টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়–য়া জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দুই ডাকাত দলের মধ্যে গুলাগুলি হয়। এতে বহুল আলোচিত রোহিঙ্গা ডাকাত সর্দার আবদুল হাকিমের অন্যতম সহযোগী হোসেন আলী প্রকাশ ‘বাইল্ল্যা ডাকাত’ নিহত হয়। 

পরে ঘটনার খবর পেয়ে অভিযান চালিয়ে রোহিঙ্গা ডাকাত আবদুর রাজ্জাক ও আবদুস সালামকে আটক করা হয়। অস্ত্র উদ্ধারসহ বিভিন্ন বিষয়ে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি। 

ওসি আরও জানান, নিহত ও গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

ফরিদপুরে লিচুর বাম্পার ফলন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরে লিচুর বাম্পার ফলন হলেও হাসি নেই কৃষকের মুখে। কেননা, তীব্র গরমের কারণে লিচু ফেটে গাছ থেকে ঝরে পড়ছে। শেষ সময়ের...

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনারকে অপহরণের অভিযোগ 

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের অভিযোগ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is