ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-21

, ৬ রমজান ১৪৩৯

শ্রীদেবীর জায়গা নিতে চলেছেন মাধুরী

প্রকাশিত: ০২:২৬ , ১২ মার্চ ২০১৮ আপডেট: ০২:২৮ , ১২ মার্চ ২০১৮

বিনোদন ডেস্ক: শ্রীদেবীর প্রয়াণের এখনও এক মাসও হয়নি। এরই মধ্যে শোনা যাচ্ছে শ্রীদেবীর জায়গা নিতে চলেছেন মাধুরী দীক্ষিত! অবাক হলেন? 
মাধুরীর জায়গা নেওয়ার খবরটা সত্যি, তবে বাস্তবে নয় পর্দায়। করণ জোহরের ‘শিদ্দাত’ ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। তবে তাঁর হঠাৎ চলে যাওয়া সবকিছু এলোমেলো করে দিয়েছে। প্রথমে শোনা যাচ্ছিল শ্রীদেবীর মৃত্যুতে আাপাতত ‘শিদ্দাত’ ছবির শ্যুটিং পিছনোর কথা ভেবেছেন করণ। তবে সিনেমায় শ্রীদেবীর পরিবর্তে কাজ করতে চলেছেন মাধুরী দীক্ষিত নেনে। ইতিমধ্যেই এই সিনেমায় কাজ করতে রাজিও হয়ে গিয়েছেন মাধুরী। আর এই সিনেমার মাধ্যমে প্রয়াত শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে চান মাধুরী।

প্রসঙ্গত, আশি ও নব্বই দশকে শ্রীদেবী ও মাধুরীই ছিলেন বলিউডের হার্টথ্রব অভিনেত্রী। একসময় নাচ নিয়ে শ্রীদেবী ও মাধুরীর মধ্যে বেশ প্রতিযোগিতা চলত। শ্রীদেবীর যোগ্য প্রতিদ্বন্দ্বী বলে মনে করা হত মাধুরীকে। দুইজনেরই হাসি, রূপ, আর নাচ দিয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের। এখন শ্রীদেবী আর নেই।  শেষবার বলিউডের ‘রূপ কি রানি’কে দেখা যাবে শাহরুখ খানের ‘জিরো’ ছবিতে। এটাই বলিউডে তাঁর শেষ কাজ।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is