ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-21

, ৬ রমজান ১৪৩৯

বলিউডে পা রাখছেন প্রিয়া প্রকাশ

প্রকাশিত: ০৪:২৯ , ১২ মার্চ ২০১৮ আপডেট: ০৪:২৯ , ১২ মার্চ ২০১৮

বিনোদন ডেস্ক: কয়েক সেকেন্ডের ভিডিওতে সামাজিক গণমাধ্যম কাঁপানো প্রিয়া প্রকাশ এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন। করণ জোহর এবং রোহিত শেঠির চলচ্চিত্র ‘সিম্বা’তে প্রিয়াকে দেখা যাবে রণবীর সিংয়ের বিপরীতে।

ঋষি কাপুরের অনুমান এবার সত্যি হতে চলেছে। বলিউড অভিনেতা ঋষি কাপুর লিখেছিলেন, ‘আমি অনুমান করি, প্রিয়া বড় তারকা হবে। ওর এত এক্সপ্রেশন অথচ এত সরলতা । প্রিয়া, তুমি তোমার সময়ের সব অভিনেত্রীকে ছাড়িয়ে যাবে। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’

প্রিয়ার স্বপ্নের নায়ক রণবীর সিংয়ের বিপরীতেই তাকে দেখা যাবে ‘সিম্বা’ চলচ্চিত্রে। আর নতুন জীবন শুরু হতে চলেছে রোহিত শেঠির হাত ধরেই ।

এই সিনেমার প্রধান চরিত্রে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। কিন্তু তার বিপরীতে কে থাকবেন তা নিয়ে জল্পনা চলছিল বেশকিছুদিন ধরে।

কখনও সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান, কখনও শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরসহ অনেক নতুন অভিনেত্রীর নাম উঠে আসছিল । কিন্তু শেষমেষ প্রিয়া প্রকাশেই মুগ্ধ হয়েছেন ছবিটির প্রযোজক করণ জোহর।

সেই কারণেই রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’য় প্রিয়াকে রণবীর সিংয়ের বিপরীতে নিতে ইচ্ছাপ্রকাশ করেছেন করণ।

রাতারাতি বিখ্যাত হয়ে যাওয়া এই প্রিয়াকে অনেকেই এখন আশা করছেন বলিউডে, যদিও নায়ক প্রধান এই চলচ্চিত্রটিতে অভিনেত্রীর জন্য তেমন বড় জায়গা নেই । তবু করণ জোহরের মাধ্যমে বলিউডে প্রবেশ নিঃসন্দেহে প্রিয়ার কাছে সুখবর।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is