ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-21

, ৬ রমজান ১৪৩৯

আদিত্য নারায়ণকে আটক করলো মুম্বাই পুলিশ

প্রকাশিত: ০১:১৫ , ১৩ মার্চ ২০১৮ আপডেট: ০১:১৫ , ১৩ মার্চ ২০১৮

বিনোদন ডেস্ক: জোরে গাড়ি চালিয়ে অটোতে ধাক্কা দেয়ার অভিযোগে সংগীতশিল্পী উদিত নায়ায়ণের ছেলে বলিউড অভিনেতা আদিত্য নারায়ণকে আটক করেছে মুম্বাইয়ের ভারসোভা পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ৩৩৮ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

জানা গেছে, সোমবারই সন্ধ্যায় অকারণে জোরে গাড়ি চালিয়ে একটি অটো রিকশাকে ধাক্কা দেন আদিত্য নারায়ণ। আহত হয়েছেন অটোচালক। তবে এই প্রথম নয়, কিছুদিন আগেও বিমানবন্দরের এক কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করে বিতর্কে জড়ান উদিত নারায়ণ পুত্র আদিত্য।  বিমানবন্দরে অনুমতি ছাড়া তিনি কোনো একটি ভিডিও করছিলেন (বিমানবন্দরে ছবি তোলা আইনত অপরাধ)। আর এই ঘটনায় বাধা দেন এক বিমান কর্মী। আর তাতেই বেজায় চটে যান আদিত্য। প্রকাশ্যে তিনি ওই বিমান কর্মীকে যা খুশি তাই বলেন, এমনকি তাদের মধ্যে হাতাহাতি পর্যন্ত হয়। 

শুধু তাই নয় মুম্বাই বিমানবন্দরে নেমে ওই কর্মীকে দেখে নেবেন বলেও হুমকি দেন তিনি। সকলের সামনে ইন্ডিগো কর্মীর ‘চাড্ডি’ (জুতা) খুলে নেওয়ারও হুমকি দেন আদিত্য। আর সেই ভিডিও ভাইরাল হয়। সামলোচনার ঝড় ওঠে।

যদিও এরপরেও ছেলে আদিত্যর পক্ষেই কথা বলেন উদিত নারায়ণ। তিনি বলেন, ছোট থেকেই আদিত্য ভালো ছেলে। জানি না, বিমানবন্দরে ঠিক কী ঘটেছিল। প্রসঙ্গত আদিত্য নারায়ণ নিজে একজন অভিনেতা। এছাড়া ভালো সংগীতশিল্পী হিসেবেও তাঁর সুনাম আছে। বিভিন্ন অনুষ্ঠানে সঞ্চালনা করতেও দেখা যায় তাকে।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is