ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-25

, ১০ রমজান ১৪৩৯

নিহতদের পরিবারে শোকের মাতম

প্রকাশিত: ০৩:০৬ , ১৩ মার্চ ২০১৮ আপডেট: ০৩:২২ , ১৩ মার্চ ২০১৮

নিজস্ব প্রতিবেদক : কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় নিহতদের পরিবারে এখন শোকের মাতম। প্রিয়জনের মৃত্যু সংবাদ মেনে নিতে পারছেন না তারা। সোমবার সকালে ফ্লাইটটির পাইলট আবিদ সুলতানের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েন স্বজনেরা। উদ্বেগ আর কান্না ঘিরে রেখেছে গাজীপুরের দুই পরিবারকে। রাজশাহী, যশোর, খুলনা ও বরিশালে নিখোঁজদের স্বজনদের মাঝেও এখন উদ্বেগ আর শোক। এদিকে, সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৩ নেপালী শিক্ষার্থীর মৃত্যুতে তিনদিনের শোক পালন করছে প্রতিষ্ঠানটি।

নেপালে ইউএস বাংলা এয়ারলাইনসের বিমান বিধ্বস্তের ঘটনায় শোকে স্তব্ধ নিহত বাংলাদেশিদের স্বজনেরা। সোমবার দুপুর থেকেই উদ্বেগ-উৎকন্ঠায় সময় কাটছিলো তাদের। মৃত্যুর সংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা।

চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান ফ্লাইটটির পাইলট আবিদ সুলতান। আহত অবস্থায় সোমবার তাকে উদ্ধার করায় আশায় বুক বেঁধেছিলেন স্বজনেরা। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি আবিদ সুলতানকে। মৃত্যুর সংবাদে মুষড়ে পড়েন স্বজনেরা।

বিমানে থাকা গাজীপুরের দু’টি পরিবারের ৫ সদস্যের ভাগ্যে কী ঘটেছে, তা এখনও নিশ্চিত হতে পারেনি তাদের পরিবার। উৎকণ্ঠায় সময় কাটছে তাদের।

শোকে আচ্ছন্ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষকের পরিবারও। দুর্ঘটনায় মারা যান যশোরের মেয়ে সানজিদা, তার স্বামী ও একমাত্র সন্তান।

এদিকে, সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৩ নেপালী শিক্ষার্থীর মৃত্যুতে প্রতিষ্ঠানে তিন দিনের শোক পালন করা হচ্ছে। বন্ধ রাখা হয়েছে কলেজের শিক্ষা কার্যক্রম।

বিধ্বস্ত বিমানটিতে ছিলেন বরিশালের বগুড়া রোড এলাকার বাসিন্দা পিয়াস রায়। দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে কি না, তা এখনও নিশ্চিত হতে পারেনি পরিবার।

কাঠমান্ডুতে দুর্ঘটনার শিকার হওয়া বিমানের যাত্রী ছিলেন খুলনার রুপসা উপজেলার আলিফুজ্জামান আলিফ ও মানিকগঞ্জের শশী।

বিমূঢ় স্বজনেরা এখনো বিশ্বাস করতে পারছেন না মৃত্যুর সংবাদ। অপেক্ষায় রয়েছেন, হয়তো ফিরে আসবে প্রিয়জন।

 

 

এই বিভাগের আরো খবর

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় কম্পিউটার ও প্রিন্টার প্রদান

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিভিন্ন স্কুল, ভূমি অফিসে কম্পিউটার ও প্রিন্টার প্রদান করা হয়েছে। সকালে, নগরকান্দা...

ঝিনাইদহে হঠাৎ বেড়েছে ডায়রিয়া

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে হঠাৎ করেই বেড়েছে ডায়রিয়া রোগের প্রকোপ। প্রতিদিন শিশু থেকে শুরু করে সব বয়সের মানুষ আক্রান্ত হয়ে সদর হাসপাতালে...

লালমনিরহাটে প্রাথমিক শিক্ষার্থীদের জন্য মিড ডে মিল

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সব প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য মিড ডে মিল চালু করা হয়েছে। জেলা শিক্ষা অফিস ও স্থানীয়দের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is