ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

2018-09-20

, ৯ মহাররম ১৪৪০

ফয়সালের মৃত্যুতে বাকরুদ্ধ সহকর্মীরা

প্রকাশিত: ০২:১৯ , ১৪ মার্চ ২০১৮ আপডেট: ০২:২৬ , ১৪ মার্চ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নেপালে বিমান দুর্ঘটনায় আহমেদ ফয়সালের মৃত্যুর খবরে বৈশাখী টেলিভিশন পরিবারে নেমে আসে শোকের ছায়া। প্রিয় এই সহকর্মীর অকাল প্রয়াণে কান্নায় ভেঙে পড়েন সহকর্মীরা। ভারি হয়ে ওঠে গোটা বৈশাখী টেলিভিশনের পরিবেশ। সন্ধ্যার আঁধার আরো গাঢ় করে দিয়ে যায় প্রিয়জনের মৃত্যুর বেদনা।

সদা হাস্যোজ্জ্বল, টগবগে তরুণ আহমেদ ফয়সাল ছিলেন বৈশাখী টেলিভিশনের সবারই প্রিয়জন। সকল উৎসবের মধ্যমণি। মাতিয়ে রাখতেন গোটা পরিবেশ। তার হঠাৎ প্রয়াণের খবরে কারো বুকে রক্তক্ষরন, কেউবা বাকরুদ্ধ। পরিবারের সবচেয়ে হাসিমাখা মুখটি হারিয়ে গোটা বৈশাখী টেলিভিশন শোকে স্তব্ধ।

যে নিউজরুমে সবার সাথে হাসিখুশীতে মেতে উঠতেন ফয়সাল, সন্ধ্যায় সেখানেই ঘোষণা এলো অকাল প্রয়াণের। এমন ঘোষণায় কান্নায় ভেঙে পড়েন সহকর্মীরা। শোকে ভারি হয়ে ওঠে গোটা বার্তাকক্ষ।

সাংবাদিকতার শুরু থেকেই সম্ভাবনাময় রিপোর্টার হিসেবে নিজেকে দাঁড় করিয়েছিলো সে। নজর কেড়েছিলেন সবার। এই অকাল প্রয়াণ কোনভাবেই মেনে নিতে পারছেন না দীর্ঘদিনের সহকর্মীরা। বাকরুদ্ধ হয়ে পড়েন অনেকেই।

বার্তা বিভাগের পাশাপাশি অন্য বিভাগেরও আপনজন হয়ে ওঠেছিলেন আহমেদ ফয়সাল। সহকর্মীদের কারো কাছে ফয়সাল প্রিয় ছোটভাই, কারো প্রিয় বন্ধু আবার কারো বা পরমাত্মীয়।  

নেপাল থেকে আহমেদ ফয়সালের মরদেহ দেশে না আসা পর্যন্ত প্রিয় সহকর্মীর অকাল প্রয়াণে শোক পালন করবে বৈশাখী পরিবার। মর্মান্তিক দুর্ঘটনা এই প্রাণোচ্ছল তরুণকে অকালে কেড়ে নিলেও তিনি বৈশাখী পরিবারে চিরকালের স্বজন হয়ে রইবেন।

এই বিভাগের আরো খবর

জনগণের প্রতি দায়বদ্ধ বলেই দেশের উন্নয়ন হচ্ছে- সংসদে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগনের প্রতি দায়িত্ববোধ থেকে কাজ করার ফলেই দেশ এগিয়ে যাচ্ছে, সমৃদ্ধশালী হচ্ছে। সংসদে...

জ্যেষ্ঠ সচিব হয়েছেন ছয় কর্মকর্তা 

নিজস্ব প্রতিবেদক: সচিব থেকে পদোন্নতি পেয়ে জ্যেষ্ঠ সচিব হয়েছেন ছয় কর্মকর্তা। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় তাদের পদোন্নতির আদেশ জারি করে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is