ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

বরিশাল-পটুয়াখালীতে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু

প্রকাশিত: ১২:৪১ , ১৪ মার্চ ২০১৮ আপডেট: ১২:৪১ , ১৪ মার্চ ২০১৮

পটুয়াখালী প্রতিনিধি: বরিশাল, পটুয়াখালী ও বরগুনা রুটে আজ বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু হয়েছে। বাসের সমন্বয় নিয়ে বাস মালিক সমিতির সদস্যদের মধ্যে দ্বন্দ্বে এই ধর্মঘট করছে বরিশাল-পটুয়াখালী-বরগুনা বাস মালিক সমিতি ও শ্রমিক সমন্বয় পরিষদ।

বরিশাল-পটুয়াখালী-বরগুনা বাস মালিক সমিতি ও শ্রমিক সমন্বয় পরিষদের ব্যানারে এই ধর্মঘটের ডাক দেওয়া হয়। আজ থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৭টি পথে এ তিন সমিতির বাস চলবে না। এ ছাড়া বরিশাল থেকে সব সড়কপথে যাত্রীবাহী বাস বন্ধ করে দেওয়া হয়েছে।

গাড়ির সমন্বয় নিয়ে ঝালকাঠি মালিক সমিতির সঙ্গে বরিশাল মালিক সমিতির বিরোধ ও মির্জাগঞ্জ মালিক সমিতির সঙ্গে পটুয়াখালীর মালিক সমিতির দ্বন্দ্বে এই ধর্মঘট হচ্ছে। এর আগে গতকাল মঙ্গলবার বেলা ১১টায় পটুয়াখালী বাস টার্মিনাল চত্বর এলাকার মহাসড়কে মানববন্ধন করে বরিশাল-পটুয়াখালী-বরগুনা বাস মালিক ও শ্রমিক সমন্বয় পরিষদ।

পটুয়াখালী বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা বলেন, ঝালকাঠি মালিক সমিতি অবৈধ ও অযৌক্তিক দাবি নিয়ে গাড়ি চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এই ধর্মঘট চলছে।

এই বিভাগের আরো খবর

নারায়ণগঞ্জে ইলেকট্রনিক ট্রেন চালুর প্রস্তাব অনুমোদন 

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ‘নারায়ণঞ্জ সিটি করপোরেশনে লাইট রেল ট্রানজিট (এলআরটি) স্থাপনের নীতিগত প্রস্তাব’ এ অনুমোদন দিয়েছে সরকারের একটি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is