ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫

2018-06-21

, ৭ শাউয়াল ১৪৩৯

বরিশাল-পটুয়াখালীতে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু

প্রকাশিত: ১২:৪১ , ১৪ মার্চ ২০১৮ আপডেট: ১২:৪১ , ১৪ মার্চ ২০১৮

পটুয়াখালী প্রতিনিধি: বরিশাল, পটুয়াখালী ও বরগুনা রুটে আজ বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু হয়েছে। বাসের সমন্বয় নিয়ে বাস মালিক সমিতির সদস্যদের মধ্যে দ্বন্দ্বে এই ধর্মঘট করছে বরিশাল-পটুয়াখালী-বরগুনা বাস মালিক সমিতি ও শ্রমিক সমন্বয় পরিষদ।

বরিশাল-পটুয়াখালী-বরগুনা বাস মালিক সমিতি ও শ্রমিক সমন্বয় পরিষদের ব্যানারে এই ধর্মঘটের ডাক দেওয়া হয়। আজ থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৭টি পথে এ তিন সমিতির বাস চলবে না। এ ছাড়া বরিশাল থেকে সব সড়কপথে যাত্রীবাহী বাস বন্ধ করে দেওয়া হয়েছে।

গাড়ির সমন্বয় নিয়ে ঝালকাঠি মালিক সমিতির সঙ্গে বরিশাল মালিক সমিতির বিরোধ ও মির্জাগঞ্জ মালিক সমিতির সঙ্গে পটুয়াখালীর মালিক সমিতির দ্বন্দ্বে এই ধর্মঘট হচ্ছে। এর আগে গতকাল মঙ্গলবার বেলা ১১টায় পটুয়াখালী বাস টার্মিনাল চত্বর এলাকার মহাসড়কে মানববন্ধন করে বরিশাল-পটুয়াখালী-বরগুনা বাস মালিক ও শ্রমিক সমন্বয় পরিষদ।

পটুয়াখালী বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা বলেন, ঝালকাঠি মালিক সমিতি অবৈধ ও অযৌক্তিক দাবি নিয়ে গাড়ি চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এই ধর্মঘট চলছে।

এই বিভাগের আরো খবর

মুন্সিগঞ্জের মাওয়া-শিমুলিয়া ফেরিঘাটে মানুষের ঢল

বৈশাখী ডেস্ক: দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ঘরমুখো মানুষের ঢল এখন মুন্সিগঞ্জের মাওয়া-শিমুলিয়া ফেরিঘাটে। সকাল থেকেই চারটি ফেরিঘাটে ফেরি পারাপারের...

ঈদে দুই ঘাটে বাড়তি ফেরি

ডেস্ক প্রতিবেদন : ঈদযাত্রা নির্বিঘ্ন করতে প্রস্তুত কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌ-রুট। ভোগান্তি কমাতে সংস্কার করা হয়েছে সবক’টি ফেরি ঘাট। যাত্রী...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is