ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫

2018-06-21

, ৭ শাউয়াল ১৪৩৯

ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করছে সুহানা 

প্রকাশিত: ০২:৪১ , ১৪ মার্চ ২০১৮ আপডেট: ০২:৪১ , ১৪ মার্চ ২০১৮

বিনোদন ডেস্কঃ নতুন কাজ পেলেন বলিউড কিং শাহরুখ খানের মেয়ে সুহানা। না কোনও বলিউড সিনেমা নয়, একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে দেখা যাবে কিং খানের মেয়েকে। মা গৌরি খান নিজেই একথা স্বীকার করেছেন। বাবা বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। আর তাই মেয়ে যে খবরে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু কবে বলিউডে পা রাখবে শাহরুখ খানের মেয়ে সুহানা, এই নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে আকাঙ্ক্ষার শেষ নেয়।

আর হবে নাই বা কেন, বাবার মতোই মেয়েও যে কম জনপ্রিয় নয়। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেলেব্রিটি সুহানা। তবে এখনই সিনেমায় না আসলেও ইতিমধ্যে ফটোশ্যুট শুরু করে দিয়েছে সে। সম্প্রতি এক অনুষ্ঠানে গৌরী খান জানান, একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করছে মেয়ে সুহানা। সুহানার কাজ দেখার জন্য মা খুবই উচ্ছ্বসিত বলেও জানান। 

মেয়ের ক্যারিয়ারের ব্যাপারে বরাবরই দায়িত্বশীল শাহরুখ। এমনকি গত বছর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেয়ে সিনেমা জগতে পা রাখলে, তাতে তাঁর কোনও আপত্তি নেই। কিন্তু তার আগে অবশ্যই সুহানাকে তার পড়াশোনা শেষ করতে হবে। আগামীদিনে বলিউডে সুনাম অর্জন করার সমস্ত গুণ তার মেয়ের রয়েছে বলেই মনে করেন শাহরুখ। 

এই বিভাগের আরো খবর

বিয়ে করলেন ডিপজলের মেয়ে

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন মনোয়ার হোসেন ডিপজলেরে মেয়ে ওলিজা মনোয়ার। মঙ্গলবার রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের...

অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেক্স: রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার বিপক্ষে ম্যাচ সামনে রেখে অনুশীলনে ফিরেছেন নেইমার। গতকাল বিশ্বের সবচেয়ে দামি এই ফরোয়ার্ড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is