ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

জন্মদিনে ভক্তদের ‘উপহার’ দিলেন আমির খান

প্রকাশিত: ০৬:১৫ , ১৪ মার্চ ২০১৮ আপডেট: ০৬:১৫ , ১৪ মার্চ ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউডের সুপারস্টার আমির খানের আজ জন্মদিন। ১৯৬৫ সালের ১৪ এপ্রিল ভারতের মুম্বাইয়ে জন্ম গুণী এই অভিনেতার। ক্যারিয়ারের শুরু থেকেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। শুরুতে রোমান্টিক নায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেও পরবর্তীতে ব্যতিক্রমধর্মী সব সিনেমায় অভিনয় করেন। তাঁর সকল চলচ্চিত্রেই এমন কিছু বার্তা দেওয়া থাকে যা নতুনভাবে ভাবতে শেখায় দর্শকদের। 

শুধু অভিনয় নয় সাথে প্রযোজনা ও পরিচালনা তো আছেই, এর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও যথেষ্ট সক্রিয় আমির। ভক্তদের সঙ্গে তাঁর কেমন সম্পর্ক, তা বোঝাতে ভক্তদের এক উপহার দিলেন এই অভিনেতা। 

নিজের জন্মদিনেই বেছে নিলেন ইনস্টাগ্রাম একাউন্ট খোলার জন্য। আমির খান ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন। এতদিন ইনস্টাগ্রামে তাঁর নামে যে অ্যাকাউন্টগুলি ছিল, সবই ‘ফেক’ ছিল। কারণ বুধবার তাঁর ৫৩ বছরের জন্মদিনে তাঁর নামে যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি দেখা যাচ্ছে, তাতে ভেরিফাইড ব্লু টিক রয়েছে। এ দিন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলা মাত্রই ফলোয়ারের সংখ্যা দুই লক্ষ ছাড়িয়েছে।

ফেসবুক, টুইটারেও আমিরের অসংখ্য ফলোয়ার। এ বার ইনস্টাগ্রামেও নিজের জীবনের টুকরো গল্প শেয়ার করবেন অভিনেতা। তাঁর ছবির মতো, প্রথম ইনস্টাগ্রাম পোস্টেও চমক রেখেছেন আমির। মা জিনাত হুসেনের একটি পুরানো ছবি পোস্ট করেছেন আমির। ক্যাপশনে লিখেছেন, ‘এই মানুষটির জন্যই আজ আমি যা কিছু’।

আপাতত আমির জোধপুরে ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ এর শ্যুটিং নিয়ে।  তাহলে কী এ বছর সেলিব্রেশন করবেন না? পার্টি বা সেলিব্রেশন নিয়ে কোনও কিছু না জানালেও, এই অভিনেতার তরফে এমন উপহার পেয়ে ভক্তরা কিন্তু দারুণ খুশি।

এই বিভাগের আরো খবর

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

মা হতে চলেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is