ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৭ ভাদ্র ১৪২৫

2018-08-21

, ৯ জিলহজ্জ ১৪৩৯

শোকপত্র ভরে উঠেছে ভালোবাসার শব্দমালায়

প্রকাশিত: ১০:০২ , ১৮ মার্চ ২০১৮ আপডেট: ১০:০২ , ১৮ মার্চ ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বৈশাখী টেলিভিশন কার্যালয়ে খোলা সহকর্মী আহমেদ ফয়সালের জন্য শোকপত্র ভরে উঠেছে বন্ধু সুহৃদ সহকর্মী শুভানুধ্যায়ীদের ভালোবাসার শব্দমালায়। সাদা ক্যানভাসজুড়ে শোক আর ভালোবাসার কথা। কেউ স্বাক্ষর করতে ছুটে এসেছেন বৈশাখী কার্যালয়ে, কেউ পাঠিয়েছেন শোকবার্তা। সবার কথায় ফুটে উঠছে ফয়সালের প্রতি অকৃত্রিম ভালোবাসা। 

সবার প্রিয়মুখ, প্রিয় সহকর্মী আহমেদ ফয়সালের অকাল প্রয়াণ মেনে নেয়া কঠিন। কিন্তু বাস্তবতা না মেনে উপায়ও নেই। নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় বন্ধু সুহৃদ সহকর্মীদের ফাঁকি দিয়ে না ফেরার দেশে চলে গেছেন আহমেদ ফয়সাল। এই শোকপত্রে তার স্মৃতির প্রতি শুভানুধ্যায়ীদের অকৃত্রিম ভালোবাসা জানান দিচ্ছে ফয়সাল আছেন সবার হৃদয়জুড়ে।

একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল শোকবার্তা পাঠিয়ে এক সময়ের সহকর্মী ফয়সালের স্মৃতিচারণ করেন। তিনি বলেন, ফয়সালের প্রচণ্ড আত্মবিশ্বাসই ছিল তাঁর প্রধানতম যোগ্যতা। বৈশাখীর বার্তা বিভাগ তাঁর যোগ্যতা মূলায়ন করার ক্ষেত্রে কোন কার্পণ্য করেনি।

ভরাক্রান্ত হৃদয়ে শোকপত্রে তার হৃদয়ের রক্তক্ষরণের কথা লিখেছেন চ্যানেল টোয়েন্টি ফোরের কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর রাহুল রাহা।

সহকর্মীর সন্ধানে কাঠমান্ডু ছুটে যাওয়া বৈশাখী টেলিভিনের অ্যাসাইনমেন্ট এডিটর মিঠুন মোস্তাফিজ রোববার ঢাকা ফিরে শোকপত্রে লিখেছেন তার বিষাদভরা অনুভুতি- তোমাকে কাঠমান্ডুতে দিনরাত খুঁজে শূন্যহাতে ফিরলাম।

তাঁর প্রস্থান মেনে নিতে পারছেন না কেউই। তিনি আছেন সকলের হৃদয়ে বলে জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

নেপালের কাঠমান্ডু ত্রিভুবন বিমানবন্দরে উড়োজাহাজ দুর্ঘটনায় ওপারে পাড়ি দিলেও সবার হৃদয়ে আজীবন বেঁচে থাকবে আহমেদ ফয়সাল।

এই বিভাগের আরো খবর

ঈদের সময় নিরাপত্তার চাদরে মোড়ানো থাকবে রাজধানী

নিজস্ব প্রতিবেদক: ঈদের ছুটিতে এখন ফাঁকা রাজধানী। নেই চিরচেনা সেই কর্মব্যস্ত রূপ। আর এমন সময়ে অপরাধীচক্র যেন তৎপর হওয়ার সুযোগ না পায়, সেজন্য...

ঢাকা ফাঁকা

নিজস্ব প্রতিবেদক: মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আজহা উদযাপন করতে ঢাকা নগরীতে গত সপ্তাহজুড়েই ছিল মানুষের ঢল। জীবিকার টানে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is