ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

চাঁদাবাজির অভিযোগে এএসআই অাটক

প্রকাশিত: ১২:০৬ , ০৭ এপ্রিল ২০১৭ আপডেট: ১২:০৬ , ০৭ এপ্রিল ২০১৭

নিজস্ব প্রতিবেদক : চাঁদাবাজির অভিযোগে রাজধানীর উত্তরা থেকে আলমগীর হোসেন নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শককে (এএসআই) অাটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন মানি এক্সচেঞ্জ প্রতিষ্ঠান থেকে চাঁদা আদায়ের অভিযোগে বৃহস্পতিবার দুপুরে উত্তরা পূর্ব থানা এলাকা থেকে তাকে অাটক করা হয়। তিনি উত্তরা পূর্ব থানায় কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে আলমগীর হোসেনকে অাটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার বিধান ত্রিপুরা।

জানা গেছে, আলমগীর একটি সিন্ডিকেটের মাধ্যমে ডিবি পুলিশ পরিচয় দিয়ে উত্তরা পূর্ব থানা এলাকার বিভিন্ন মানি এক্সচেঞ্জ প্রতিষ্ঠান থেকে চাঁদা আদায় করতেন। চাঁদাবাজির অভিযোগে উত্তরা পূর্ব থানায় ওই সিন্ডিকেটের বিরুদ্ধে দুটি মামলা আগেই দায়ের করা ছিল। এ মামলা দুটিতে আলমগীর দুই নম্বর আসামি ছিলেন। আগে  অাটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীরের সম্পৃক্ততার তথ্য দিয়েছিলেন।

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া বিষয়টি স্বীকার করে জানিয়েছেন, তিনি এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে ইচ্ছুক নয়।

এই বিভাগের আরো খবর

এবার লক্ষীপুরে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার অভিযোগ

লক্ষীপুর প্রতিনিধি : ফেনীর নুসরাত হত্যার রেশ না কাটতেই এবার লক্ষীপুরে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর...

নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় জোবায়ের, আদালতে স্বীকার

ফেনি প্রতিনিধি : ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার এজহারের অন্যতম আসামি সাইফুর রহমান মো. জোবায়ের আদালতে ১৬৪...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is