ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫

2018-07-18

, ৫ জিলকদ্দ ১৪৩৯

পুরুষকে আকৃষ্ট করার ক্ষমতা কুরুচিকর কিছু নয়: উর্মিলা

প্রকাশিত: ০৪:৩৩ , ১৫ এপ্রিল ২০১৮ আপডেট: ০৪:৩৩ , ১৫ এপ্রিল ২০১৮

বিনোদন ডেস্ক: পুরুষকে আকৃষ্ট করার ক্ষমতা নারীত্বেরই অংশ বলে মনে করেন বলিউডের ‘রঙ্গিলা’ গার্ল উর্মিলা মাতোণ্ডকার। একসময় বলিউডে নিজের নাচ এবং অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন উর্মিলা। যে কোনও চরিত্রেই উর্মিলাকে খুবই সাবলীল ভাবে অভিনয় করতে দেখা গিয়েছিল। 

অভিনয় জীবন থেকে অবসর নেওয়ার বহুদিন পর আবারও উর্মিলাকে দেখা গেল ‘ব্ল্যাকমেল’ ছবিতে ‘বেওয়ফা বিউটি’তে কোমর দোলাতে। উর্মিলা জানান, একজন নারী হিসেবে তার পুরুষকে আকৃষ্ট করার ক্ষমতা থাকবে এটা খুবই স্বাভাবিক। কিন্তু সেটা যেন কখনোই কুরুচিকর না হয়। বিষয়টা একটু কঠিন হলেও এটাই সঠিক বলে মনে করেন তিনি। 

এক সাক্ষাতকারে উর্মিলা বলেন, "আকৃষ্ট করার ক্ষমতা নারীত্বেরই একটি অংশ এবং যদি একজন নারী তার ব্যক্তিত্বের মধ্যে এটা দৃঢ়ভাবে অনুভব করেন তবে তা কখনই ভুল হতে পারে না। আকর্ষণ এবং কুরুচিকর এই দু’টোর মধ্যে খুব ছোট্ট তফাৎ রয়েছে। তাই অনেকেই বিষয়টা গুলিয়ে ফেলেন। বিশেষ করে একজন অভিনেত্রীর ক্ষেত্রে এই দু’টো ব্যাপারকে আলাদা করে রাখার ক্ষমতা থাকা চাই।" 

এই বিভাগের আরো খবর

ফুটবল কোচ হচ্ছেন বলি তারকা অজয়

বিনোদন ডেস্ক: বলিউডের নির্মাতারা এখন ব্যস্ত কিংবদন্তি ব্যক্তিদের জীবনী ভিত্তিক সিনেমা নির্মাণে। পাশাপাশি দর্শকদেরও আগ্রহের শেষ নেই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is