ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না: হানিফ

প্রকাশিত: ০৭:৪০ , ১৫ এপ্রিল ২০১৮ আপডেট: ০৭:৪০ , ১৫ এপ্রিল ২০১৮

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় সাজা পেয়ে কারাগারে আছেন। আন্দোলন করে তাঁকে মুক্ত করা যাবে না। 

আজ রোববার দুপুরে ‘ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিবনগর দিবস’ উদ্যাপন উপলক্ষে মেহেরপুর আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ আরও বলেন, খালেদা জিয়াকে আইনি লড়াই করেই মুক্ত করতে হবে। ‘তাঁকে মুক্তি না দিলে বিএনপি নির্বাচনে আসবে না’- বিএনপির এই দাবি শুধু দর-কষাকষি ছাড়া কিছুই না। আওয়ামী লীগ বিশ্বাস করে, সব দলের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পরে জেলার পৌর কমিউনিটি সেন্টারে বর্ধিত সভায় অংশ নেন মাহবুব উল আলম হানিফ। এতে সভাপতিত্ব করেন মেহেরপুর-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন। সভায় মেহেরপুর-২ আসনের সাংসদ মকবুল হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে ব্যস্ত প্রার্থীরা, উন্নয়ন আর দিনবদলের প্রতিশ্রুতি

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে বন্দরনগরী চট্টগ্রামের ভোটের মাঠ। মূল সড়ক থেকে পাড়া-মহল­া সবখানেই এখন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is