ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

আর স্বপ্নপূরণ হলো না রাজিবের

প্রকাশিত: ০২:৪০ , ১৭ এপ্রিল ২০১৮ আপডেট: ১০:৩৪ , ১৭ এপ্রিল ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতায় হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত রাত পৌনে একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের পরিবারের সদস্যরা। হাসপাতাল থেকে হস্তান্তর করা হলে মরদেহ গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলের বাঁশবাড়ি নেয়া হবে বলেও জানান তারা। 

গত তেসরা এপ্রিল রাজধানীর কাওরান বাজারে সার্ক ফোয়ারার কাছে দুই বাসের রেষারেষিতে ডান হাত ছিঁড়ে যায় তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের। পরে শমরিতা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রথমে সাময়িক উন্নতির হলেও কয়েকদিন ধরে তার মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। মস্তিষ্ক অসাড় হয়ে গেলে আর জ্ঞান ফেরেনি রাজিবের। 

এক সপ্তাহ আগে রাজীবকে লাইফ সাপোর্টে নেন চিকিৎসকরা। তবুও শেষ রক্ষা হয়নি। সোমবার মধ্যরাতে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। রাজিবের পরিবারের সদস্যরা একথা জানান। তার এই অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না স্বজনরা।
হাসপাতাল থেকে রাজীবের মরদেহ হস্তান্তর করা হলে নেয়া হবে গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার বাঁশবাড়িতে। সেখানেই দাফন করা হবে তাকে।

এদিকে, রাজিবের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ঢাকা মেডিকেলের পরিচালক জানান, মস্তিস্কে আঘাতের কারণে তার মৃত্যু হয়। 

গত ৩ এপ্রিল ঢাকার কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে মধ্যে পড়ে একটি হাত হারান তিতুমীর কলেজের ছাত্র রাজীব। ওই ঘটনায় তিনি মাথায়ও আঘাত পান।

 
পটুয়াখালীর বাউফল উপজেলার বাঁশবাড়ি গ্রামের রাজীব তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মা এবং অষ্টম শ্রেণিতে পড়ার সময় বাবাকে হারান। ঢাকার মতিঝিলে খালার বাসায় থেকে এসএসসি ও এইচএসসি পাস করে ভর্তি হন স্নাতকে।

পড়ালেখার ফাঁকে একটি কম্পিউটারের দোকানে কাজ করে নিজের আর ষষ্ঠ ও সপ্তম শ্রেণিতে পড়ুয়া দুই ভাইয়ের খরচ চালানোর সংগ্রাম করে আসছিলেন এই তরুণ।

এই বিভাগের আরো খবর

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশে দল ঘোষণা

স্পোর্টস ডেক্স: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের বাংলাদেশে দল ঘোষণা করেছে বিসিবি। যথারীতি...

হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের তিনযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক: পাবনার ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয় আরো...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is