ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

গুঞ্জন নয়, সত্যিই আবার বাবা হচ্ছেন শহিদ 

প্রকাশিত: ০৪:৩৫ , ২২ এপ্রিল ২০১৮ আপডেট: ০৪:৩৫ , ২২ এপ্রিল ২০১৮

বিনোদন ডেস্ক: শহিদ কাপুর নাকি দ্বিতীয় বার বাবা হতে চলেছেন। বেশ কিছুদিন ধরেই ইন্ডস্ট্রিতে এ ধরনের জল্পনা চলছিল। এ বার তাই যেন নিশ্চিত করলেন শহিদ কাপুর।

না! মুখে তিনি কিছুই বলেননি। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ে মিশার একটি ছবি পোস্ট করেছেন। আর তা দেখেই ওয়েব দুনিয়ার বড় একটা অংশ অনুমান করছেন, দ্বিতীয় বারের জন্য সম্ভবত মা হতে চলেছেন মীরা রাজপুত।

ইনস্টাগ্রামে শহিদের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে শুয়ে রয়েছে মিশা। পাশে অনেক বেলুনের ছবি। ওপরে লেখা ‘বিগ সিস্টার’। আর তা দেখেই অনেকে মনে করছেন, শহিদ বোঝাতে চেয়েছেন মিশা এ বার বড় বোন হতে চলেছে। অর্থাৎ দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন শাহিদ।

২০১৬ এর ২৬ আগস্ট জন্ম হয় দম্পতির প্রথম সন্তান মিশার। মীরার ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, খুব কম বয়সেই বিয়ে করেছেন মীরা। মা হয়েছেন। দ্বিতীয় সন্তানের জন্ম দিয়ে তিনি পরিপূর্ণ সংসার চান। তার পরই শুরু করতে চান প্রফেশনাল কেরিয়ার। সম্প্রতি মীরার কিছু ছবি দেখে তাঁর মা হওয়ার সম্ভাবনার কথা অনুমান করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের একটা বড় অংশ।

প্রসঙ্গত, দু'দিন আগেই মীরাকে কোলে নিয়ে গাড়িতে তুলতে দেখা গেছে মীরা রাজপুতের মাকে। আর মীরার হাতে ছিল মিশার ছোট্ট হাতে বানানো শিল্পকর্ম। সাধারণত বাইরে বের হলে মিশাকে মীরার কোলেই দেখা যায়। তবে মীরা সন্তানসম্ভবা বলেই হয় ওইদিন মিশাকে কোলে নিয়েছিলেন তাঁর দিদা।

শহিদের মতোই বলিউডে অভিনয় করতে চান বলে মীরা জানিয়েছিলেন। তবে নাচ তাঁর প্রথম পছন্দ। অভিনয় তো বটেই, তা ছাড়াও অন্য কোনও ভাবে তিনি বলিউডের সঙ্গেই নাকি যুক্ত থাকতে চান।

এই বিভাগের আরো খবর

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: তাহসান-তাসকিন-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজের এই ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is