ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-22

, ৭ রমজান ১৪৩৯

দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন বাংলাদেশের তাপস

প্রকাশিত: ০৩:০৯ , ২৩ এপ্রিল ২০১৮ আপডেট: ০৩:০৯ , ২৩ এপ্রিল ২০১৮

বিনোদন ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা ‘দাদাসাহেব ফালকে’ এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশের সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। বিনোদন জগতে বিশেষ অবদান রাখার জন্য প্রতি বছর ‘দাদাসাহেব ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। গত শনিবার ‘দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করা হয়েছে।

গত ২১ এপ্রিল রাতে মুম্বাইতে অনুষ্ঠিত বর্ণাঢ্য এক আয়োজনে ‘শ্রেষ্ঠ সংগীতশিল্পী ও সংগীত পরিচালক’ হিসেবে এই সম্মাননা পান তাপস। এবারই প্রথম কোনো বাংলাদেশি সংগীত পরিচালক ‘দাদা সাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ লাভ করলেন।

দাদা সাহেব ফালকের ১৪৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এবারের আয়োজনে ভারতীয় চলচ্চিত্রের বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ যারা এই অ্যাওয়ার্ড লাভ করেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলো বলিউড অভিনেতা শহিদ কাপুর, রণবীর সিং, রানা দাগ্গুবতি, কার্তিক আরিয়ান, অদিতি রাও, সিমি গারওয়াল, শিল্পা শেঠি, কারাণ জোহরসহ আরও অনেকে।
 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে...

চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ 

বিনোদন ডেস্ক: চলে গেলেন অভিনেত্রী বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মুখ ও অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is