ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫

2018-10-20

, ৯ সফর ১৪৪০

ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণায় বিলম্ব

প্রকাশিত: ০৭:৪৯ , ১২ মে ২০১৮ আপডেট: ০৭:৪৯ , ১২ মে ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন শেষ হয়েছে, তবে নতুন কমিটি ঘোষণায় কয়েকদিন বিলম্ব হবে। সংগঠনটির বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতামত সাপেক্ষে শিগগিরি ঘোষণা করা হবে নতুন কমিটি। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে কাউন্সিলের সমাপনী অধিবেশনে একথা জানান তারা। এদিকে, বঙ্গবন্ধু কৃত্রিম উপগ্রহের সফল উৎক্ষেপন উদযাপনে অধিবেশন শেষে ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।

ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় ও শেষ দিনেও ছিলো উৎসবমুখর পরিবেশ। শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে কাউন্সিলে অংশ নেন সারাদেশ থেকে আসা ১০১টি ইউনিটের ছাত্রলীগ নেতারা। তাদের প্রত্যাশা, সংগঠনের নতুন নেতৃত্ব হবে দক্ষ, মেধাবী ও কর্মী বান্ধব।

এদিন, উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও। নতুন নেতৃত্ব গঠন নিয়ে চলে আলোচনা।

বিকেলে কাউন্সিল অধিবেশনের সমাপনী অনুষ্ঠানে সংগঠনের বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, নতুন কমিটি ঘোষণায় কয়েকদিন বিলম্ব হবে। প্রার্থীদের তালিকা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রদান করা হয়েছে। অচিরেই নতুন কমিটি ঘোষণা করা হবে।

পরে, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ সফল হওয়ায় আনন্দ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর

জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা 

সাভার প্রতিনিধি: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়ায় আরেকটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে। এক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is