ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ৭ মাঘ ১৪২৫

2019-01-21

, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আবারো দীর্ঘ যানজট

প্রকাশিত: ০৫:২৬ , ১৫ মে ২০১৮ আপডেট: ১০:৫২ , ১৫ মে ২০১৮

ন্যাশনাল ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজ থেকে কুমিল্লার চান্দিনা পর্যন্ত প্রায় ৬০ কিলোমিটার এলঅকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। ভোর থেকে শুরু হওয়া যানজটে ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। যানজট নিরসনে ফেনীর মহিপালে ওভারপাস আংশিক খুলে দেয়া হলেও মহাসড়কে যানবাহনের সারি কমছে না। এদিকে, কাঁচপুরে পরিস্থিতি পরিদর্শন করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বললেন, ঈদের আগেই অবস্থার উন্নতি হবে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজ থেকে কুমিল্লার চান্দিনা পর্যন্ত ৬০ কিলোমিটার যানজটের ফলে অনেকটাই স্থবির হয়ে গেছে জনজীবন। মঙ্গলবার ভোর থেকে সৃষ্টি হওয়া যানজটে ঘণ্টার পর ঘণ্টা  আটকে ভোগান্তিতে পড়েছেন কয়েক হাজার যাত্রী।

তবে দ্রুত যানজট নিরসনে কাজ করছে হাইওয়ে ও জেলা পুলিশ।

রমজানকে সামনে রেখে মহাসড়কে পণ্যবাহী যানবাহন বেড়ে যাওয়া এবং চারলেনের গাড়িগুলো দুই লেনের সেতুতে চলাচলে যানজটের সৃষ্টি হচ্ছে বলে দাবি সংশ্লিষ্টদের। যানজট নিরসনে মঙ্গলবার থেকে ফেনীর মহিপালে ওভারপাস আংশিক খুলে দেয়া হয়েছে।

এদিকে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কাঁচপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের যানযট পরিস্থিতি পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, ঈদের আগেই মহাসড়কের পরিস্থিতির উন্নতি হবে। এসময় মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান মন্ত্রী।

 

 

এই বিভাগের আরো খবর

শীতে কাহিল উত্তরের জনপদ

ডেস্ক প্রতিবেদক : তীব্র শীতে বিপর্যস্ত দেশের উত্তর ও মধ্যাঞ্চলের জনজীবন। সোমবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা...

উত্তরাঞ্চলে জেঁকে বসেছে শীত

নিজস্ব প্রতিবেদক : দেশের উত্তরাঞ্চলে কনকনে শীত জেঁকে বসেছে। শীতের তীব্রতা বাড়ায় ব্যহত হচ্ছে এ অঞ্চলের মানুষের স্বাভাবিক জীবনযাত্রা।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is