ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছেন কৃতির বোন নূপূর শ্যানন

প্রকাশিত: ০৫:৪৬ , ১৫ মে ২০১৮ আপডেট: ০৫:৪৬ , ১৫ মে ২০১৮

বিনোদন ডেস্ক: ‘হিরোপান্তি’ ছবি দিয়ে বলিউড অভিষেক ঘটে কৃতি শ্যাননের। ব্লকবাস্টার হিট ছবি দিতে না পারলেও বলিউডের সম্ভাবনাময় অভিনেত্রীর তালিকায় ওপরের দিকেই রয়েছেন কৃতি।

কৃতির মতই বলিউড অভিষেকের অপেক্ষায় রয়েছেন শ্যানন পরিবারের আরেকজন সদস্য। তিনি হচ্ছেন কৃতির ছোট বোন নূপুর শ্যানন।

ভারতের এক প্রতিবেদন থেকে জানা গেছে, বলিউডে নিজের প্রতিভার স্বাক্ষর রাখতে এরই মধ্যে জোর প্রস্তুতি শুরু করেছেন তিনি। শ্যানন পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, অভিনয়ের জন্য শ্যানন খুবই আগ্রহী। গান গাওয়া তার শখ। যদি সে ভালো গাইতে পারে, তাহলে সেটা তাঁর জন্য উপরি পাওনা হবে।

মুকেশ চৌবে, প্রশান্ত সিং ও অভিষেক পান্ডের মতো পরিচালকের অভিনয়ের খুঁটিনাটি বিষয়ক বিভিন্ন কর্মশালায় নিয়মিত অংশ নিচ্ছেন কৃতি। সূত্রটি আরো জানায়, অন্য সবার মতো সেও কঠোর পরিশ্রম করছে এবং সে এখন প্রস্তুত বড় কোনো প্রজেক্টে কাজ করার জন্য। নিজেকে ফিট রাখতে ব্যায়ামাগারের শরণাপন্নও হচ্ছেন তিনি। এ ছাড়া নাচের ক্লাসেও বেশ নিয়মিত ছাত্রী নূপুর শ্যানন।

 

এই বিভাগের আরো খবর

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

মা হতে চলেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is