ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

মুক্তি পেল সালমানের ‘রেস-থ্রি’র ট্রেইলার 

প্রকাশিত: ০৫:০৭ , ১৬ মে ২০১৮ আপডেট: ০৫:০৭ , ১৬ মে ২০১৮

বিনোদন ডেস্ক: মুক্তি পেল সালমান খান অভিনীত বহু প্রতিক্ষিত ‘রেস থ্রি’ ছবির ট্রেইলার। মঙ্গলবার  ইউটিউবে প্রকাশ পেয়েছে এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিটির ট্রেইলার। “ইয়ে রেস, জিন্দেগি কি রেস হ্যায়। কিসিকি জিন্দেগি লেকেই খাতাম হোগি।” ট্রেইলারে ভারতবাসীর কাছে প্রিয় সাল্লুর এমন সংলাপ নজর কেড়েছে সবার।

৩ মিনিট ৯ সেকেন্ডের এই ট্রেইলারে সালমানের দুর্দান্ত অ্যাকশন সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। পাশাপাশি অনিল কাপুরকে পাওয়া গেছে এক নতুন রূপে। তারকা বহুল ছবিতে আরও অভিনয় করেছেন ববি দেওল, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ ও শাকিব সেলিমের অসাধারণ পারফরমেন্স দর্শকের নজর কেড়েছে।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ বছরে সবচেয়ে আলোচিত ছবির তালিকায় রয়েছে। কেননা এই ছবির আগের দুই কিস্তি ‘রেস’ (২০০৮) ও ‘রেস টু’র (২০১৩) অভিনেতা সাইফ আলি খানকে হটিয়ে তার সাম্রাজ্য দখল করে নিয়েছেন সালমান খান।

ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৫ জুন মুক্তি পাবে ছবিটি।

এই বিভাগের আরো খবর

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

মা হতে চলেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is