ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫

2018-07-15

, ২ জিলকদ্দ ১৪৩৯

সুইডিস ইউটিউবারের সাঙ্গে বাগযুদ্ধে একতা কাপুর

প্রকাশিত: ০৫:৫০ , ১৬ মে ২০১৮ আপডেট: ০৫:৫০ , ১৬ মে ২০১৮

বিনোদন ডেস্ক: সুইডিস ইউটিউবার পিউ দি পির সঙ্গে এবার বাগযুদ্ধে জড়ালেন ভারতীয় টিভি সিরিয়ালের সম্রাজ্ঞী একতা কাপুর। ভারতীয় ‘ডেইলি সোপ’ অর্থাৎ মেগা সিরিয়ালকে কটাক্ষ করাতেই পিউ দি পিকে জোরদার আক্রমণ করলেন টেলি কুইন একতা।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি একতা কাপুরের ডেইলি ‘কাসাম সে’ নিয়ে সোশ্যাল সাইটে কটাক্ষ করেন সুইডিস ইউটিউবার। ভারতীয় মেগা সিরিয়ালের এ কী অবস্থা বলেও কটাক্ষ করেন তিনি। সেই সঙ্গে ‘ইউ ইন্ডিয়া ইউ লস’ বলেও ভারতীয় মেগা সিরিয়ালকে কটাক্ষ করা শুরু করেন ওই ব্যক্তি। যা প্রকাশ্যে আসার পরই বিষয়টি নিয়ে মুখ খোলেন জিতেন্দ্র কন্যা।

তিনি বলেন, কে এই পিউ দি পি? যিনি এভাবে ভারতীয় মেগা সিরিয়াল নিয়ে কটাক্ষ করছেন। ভারতীয় মেগা সিরিয়াল কেন পিউ দি পি দেখেন বলেও জানতে চাওয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের একাংশের কাছে।
 

এই বিভাগের আরো খবর

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোরদের নিয়ে সিনেমা হবে হলিউডে

বিনোদন ডেস্ক: থাইল্যান্ডের উত্তরাঞ্চলের জলমগ্ন গুহায় স্থানীয় ফুটবল দল ‘ওয়াইল্ড বোয়া’র দীর্ঘ আটকাবস্থা ও উদ্ধার অভিযান আলোচিত হয়েছে...

চাঁদে বলি তারকা সুশান্তের প্লট

বিনোদন ডেস্ক: বলিউডে তার বয়স মাত্র পাঁচ বছর। প্রথম ছবি ‘কাই পো ছে’ দিয়ে সবার সামনে আসেন সুশান্ত সিং রাজপুত। তবে সবচেয়ে বেশি আলোচিত হন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is