ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-20

, ৫ রমজান ১৪৩৯

সাতকানিয়ায় কেএসআরএমের মালিকের বাড়িতে জনসমাগামের পেছনে জামায়াতের সক্রিয়তার অভিযোগ

প্রকাশিত: ১০:২১ , ১৭ মে ২০১৮ আপডেট: ১১:৩৩ , ১৭ মে ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় কেএসআরএম এর মালিকের বাড়িতে ইফতার সামগ্রী বিতরণের জন্য বিপুল জনসমাগামের পেছনে জামায়াতে ইসলামী কর্মীরা সক্রিয় ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসীর অভিযোগ- সাতকানিয়ায় জামাতের দু’টি গ্র“পকে পৃষ্ঠপোষকতা করেন কেএসআরএম এর মালিক মোহাম্মদ শাহজাহান। উপদলীয় শক্তির মহড়ায় তার বাড়িতে সমাগম হয় হাজার হাজার মানুষের।
জামায়াতে ইসলামীর ঘাঁটি হিসেবে পরিচিত চট্টগ্রামের সাতকানিয়া। এখানে সক্রিয় রয়েছে জামায়েত ইসলামের দু’টি পক্ষ। একপক্ষের নেতৃত্বে দেন শাহজাহান চৌধুরী, অপরপক্ষের নেতৃত্বে রয়েছেন শামসুল ইসলাম। জামায়াতের এই দু’টি পক্ষকে পৃষ্ঠপোষকতা দেয়ার অভিযোগ রয়েছে কেএসআরএম-এর মালিক মোহাম্মদ শাহজাহানের বিরুদ্ধে।
আগামী সংসদ নির্বাচনকে ঘিরে দুই গ্র“প শক্তি প্রদর্শনের জন্যই মোহাম্মদ শাহজাহানের বাড়িতে লোক সমাগম করেন। জামায়াতের সাথে কেএসআরএমের মালিকের সখ্যতা পুরনো বলে জানান বিএমএ’র এই নেতা।
স্থানীয় রাজনৈতিক কর্মীরাও বললেন, একই কথা। জামায়াতে ইসলামীকে নানাভাবে অর্থ সহায়তা করেন কেএসআরএম গ্র“পের মালিক।
গত কয়েকদিন ধরে পেশাগত কাজে যেসব সংবাদকর্মী সাতকানিয়ায় ছিলেন তারাও ওইদিনের জনসমাগমের পেছনে রাজনৈতিক উদ্দেশ্য থাকতে পারে বলে মনে করছেন।
প্রশাসনকে এড়িয়ে বিপুল আয়োজন করাই তাদের সন্দেহের কারণ বলে জানান গণমাধ্যমের এই কর্মী।

এই বিভাগের আরো খবর

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাতে উপজেলার...

নদীবন্দরগুলোতে একনম্বর সতর্কতা

বিভিন্ন স্থানে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সকাল থেকে ভারি এবং মাঝারি মাত্রার বৃষ্টি হচ্ছে। আবহাওয়া অফিস বলছে, ঢাকা রংপুর, রাজশাহী,...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is