ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

মিশন: ইম্পসিবল-ফলআউট নিয়ে টম ক্রুজ

প্রকাশিত: ১২:৩১ , ১৭ মে ২০১৮ আপডেট: ১২:৩১ , ১৭ মে ২০১৮

বিনোদন ডেস্ক: অন্যরকম এক অ্যাকশন ও চোখ ধাঁধাঁনো স্টান্ট নিয়ে ইথান হান্ট চরিত্রে আবারও ফিরে এসেছেন টম ক্রুজ। পুরানো সঙ্গীদের সঙ্গে নতুন এক মিশনে নেমেছেন ৫৫ বছর বয়সী এই তারকা। আর এই মিশনের নাম রাখা হয়েছে ‘মিশন: ইম্পসিবল-ফলআউট’।

বুধবার নিজের ফেসবুক পেজে ‘মিশন:ইম্পসিবল-ফলআউট’-এর অফিসিয়াল ট্রেলার শেয়ার করেছেন টম ক্রুজ।

গত বছরের আগস্ট মাসের শেষ দিকে ছবির একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পায়ের একটি আঙুলে আঘাত পান টম ক্রুজ। দৃশ্যটি ছিলো এক বিল্ডিংয়ের ছাদ থেকে আরেক ছাদে লাফ দেওয়ার। এরপর চিকিৎসক তাকে সাত মাস বিশ্রামের পরামর্শ দেন। তাই লম্বা সময় থেমে ছিলো ‘মিশন: ইম্পসিবল’ সিরিজের ষষ্ঠ ছবির কাজ। পরে এ বছরের জানুয়ারিতে আবার এর শুটিং শুরু করেন ক্রুজ।

‘মিশন:ইম্পসিবল-ফলআউট’ ছবির দৃশ্য ‘মিশন: ইম্পসিবল-রোগ নেশন’-এর মতো এবারের পর্বটিও লিখেছেন এবং পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাককুইরে। এ নিয়ে মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজির দুটি ছবি পরিচালনা করলেন তিনি।

ছবিতে আরও অভিনয় করেছেন, রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সাইমন পেগ, মাইকেল মনাগান, আলেক বল্ডউইন এবং সিন হ্যারিসকে। আগামী ২৭ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘মিশন: ইম্পসিবল-ফলআউট’।

এই বিভাগের আরো খবর

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোরদের নিয়ে সিনেমা হবে হলিউডে

বিনোদন ডেস্ক: থাইল্যান্ডের উত্তরাঞ্চলের জলমগ্ন গুহায় স্থানীয় ফুটবল দল ‘ওয়াইল্ড বোয়া’র দীর্ঘ আটকাবস্থা ও উদ্ধার অভিযান আলোচিত হয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is