ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

দহনে কাজ করছেন না বাঁধন

প্রকাশিত: ১০:০১ , ২৩ মে ২০১৮ আপডেট: ১০:০১ , ২৩ মে ২০১৮

বিনোদন ডেস্ক: ‘দহন’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য ঠিক করা হয়েছিল আজমেরি হক বাঁধনকে। কিন্তু, সেই প্রতীক্ষিত ছবিটিই আর করছেন না বাঁধন। জানা গেছে শিডিউল জটিলতার কারণে ছবিটি করা হচ্ছে এই লাক্স সুন্দরীর। ছবিটি নির্মাণ করছেন দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। 

মঙ্গলবার দুপুরে  গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বাঁধন বলেন, শিডিউল জটিলতার কারণে ছবিটি করা হচ্ছে না। আসলেই অনেক প্রতীক্ষিত ছবি ছিল। কিন্তু ভাগ্য সহায় নেই। তবে আগামীতে জাজের ছবিতে দেখা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই লাক্স তারকা।

রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ হলে গত ৩০ এপ্রিল সন্ধ্যায় জানানো হয়েছিল, ‘দহন’-এর নায়িকা হতে যাচ্ছেন বাঁধন। ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। এই ছবিতে কাজের জন্য তিনি কয়েক মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন। বাইক চালানো শিখেছেন, ১৬ কেজি ওজন কমিয়েছেন।

এই ছবির শ্যুটিং শুরুর কথা ছিল ১০ মে। কিন্তু অনুমতি না পাওয়ায় শুটিং পেছাতে হয়েছে। নতুন করে যখন শ্যুটিংয়ের তারিখ নির্ধারণ করেছে জাজ, তখন জানা গেল ওই তারিখে বাঁধনের শিডিউল নেই। তিনি ব্যস্ত থাকবেন পারিবারিক কাজে।

‘দহন’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন সিয়াম-পূজা। এখানে সিয়ামকে দেখা যাবে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে। আর পূজাকে দেখা যাবে গার্মেন্টস কন্যার চরিত্রে। 
 

এই বিভাগের আরো খবর

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

মা হতে চলেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is