ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

দহনে কাজ করছেন না বাঁধন

প্রকাশিত: ১০:০১ , ২৩ মে ২০১৮ আপডেট: ১০:০১ , ২৩ মে ২০১৮

বিনোদন ডেস্ক: ‘দহন’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য ঠিক করা হয়েছিল আজমেরি হক বাঁধনকে। কিন্তু, সেই প্রতীক্ষিত ছবিটিই আর করছেন না বাঁধন। জানা গেছে শিডিউল জটিলতার কারণে ছবিটি করা হচ্ছে এই লাক্স সুন্দরীর। ছবিটি নির্মাণ করছেন দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। 

মঙ্গলবার দুপুরে  গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বাঁধন বলেন, শিডিউল জটিলতার কারণে ছবিটি করা হচ্ছে না। আসলেই অনেক প্রতীক্ষিত ছবি ছিল। কিন্তু ভাগ্য সহায় নেই। তবে আগামীতে জাজের ছবিতে দেখা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই লাক্স তারকা।

রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ হলে গত ৩০ এপ্রিল সন্ধ্যায় জানানো হয়েছিল, ‘দহন’-এর নায়িকা হতে যাচ্ছেন বাঁধন। ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। এই ছবিতে কাজের জন্য তিনি কয়েক মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন। বাইক চালানো শিখেছেন, ১৬ কেজি ওজন কমিয়েছেন।

এই ছবির শ্যুটিং শুরুর কথা ছিল ১০ মে। কিন্তু অনুমতি না পাওয়ায় শুটিং পেছাতে হয়েছে। নতুন করে যখন শ্যুটিংয়ের তারিখ নির্ধারণ করেছে জাজ, তখন জানা গেল ওই তারিখে বাঁধনের শিডিউল নেই। তিনি ব্যস্ত থাকবেন পারিবারিক কাজে।

‘দহন’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন সিয়াম-পূজা। এখানে সিয়ামকে দেখা যাবে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে। আর পূজাকে দেখা যাবে গার্মেন্টস কন্যার চরিত্রে। 
 

এই বিভাগের আরো খবর

বিয়ে নিয়ে চিন্তিত ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: একের পরে এক বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডে তারকারা। অনুষ্কা শর্মা, বিরাট কোহলি পর দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, সোনম-আনন্দ একে একে...

আসছে নতুন আলাদিন ও নীল জিন!

বিনোদন ডেস্ক: হলিউডের নতুন ছবি বলতে পুরো বিশ্বের আকর্ষণ। তেমনি বিশ্ব কাঁপাতে আসছে হলিউডের নতুন ছবি ‘আলাদিন’। এক হাজার এক আরব্য রজনীর...

মা হচ্ছেন অলিয়া ভাট!

বিনোদন ডেস্ক: একটি রিয়্যালিটি শোতে এসে একী বলে ফেললেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট! আলিয়ার মুখ থেকে এমন কথা শুনে বলিউডে চলছে তুমুল শোরগোল!...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is